April 19, 2024, 3:29 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
ত্রিশালে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে এসিল্যান্ডের অভিযানে খুশী সাধারণ মানুষ।।

ত্রিশালে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে এসিল্যান্ডের অভিযানে খুশী সাধারণ মানুষ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের ত্রিশালে যানযট নিরসনে অবৈধ পার্কিং বন্ধ ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের দরিরামপুর এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার বিকেলে সড়ক দুর্ঘটনা ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির৷ সিদ্ধান্ত বাস্তবায়নে
জেলা প্রশাসনের নির্দেশনায় ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে,রবিবার (৩১জুলাই) সকালে ত্রিশাল উপজেলা প্রশাসন হল রুমে সড়ক দুর্ঘটনা ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভায়
গৃহীত সড়ক নিরাপত্তা কমিটির সিদ্ধান্ত মোতাবেক নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযান চলাকালে সাতটি মামলা ও নগদ অর্থদণ্ড আদায় করা হয়। এসময় ত্রিশাল থানার পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন।

ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি যত্রতত্র পার্কিংয়ের দায়ে কয়েকটি যানবাহনকে জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে তিনি উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। এদিকে সড়ক দুর্ঘটনা রোধে ও যানযট নিরসনে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির গৃহীত সিদ্ধান্ত কে সাধুবাদ জানানোর পাশাপাশি সিদ্ধান্ত বাস্তবায়নে সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড)
হাসান আব্দুল্লাহ আল মাহমুদ এর অভিযানে সন্তুষ্টি পোষণ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন উপজেলার সর্বস্তরের জনতা।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD