April 19, 2024, 6:10 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
পঞ্চগড়ে নদীতে পাথর তুলতে গিয়ে শ্রমিকের মৃত্যু

পঞ্চগড়ে নদীতে পাথর তুলতে গিয়ে শ্রমিকের মৃত্যু

মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড় সদর উপজেলার চাওয়াই নদীতে পাথর তুলতে গিয়ে পানিতে ডুবে নুরল ইসলাম (৬৫) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে।
সোমবার (১ আগস্ট) সকালে সদর উপজেলার মিলনমার্কেট এলাকার চাওয়ায় নদীতে এ ঘটনাটি ঘটে।
নুরল ইসলাম সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের কাজিপাড়া এলাকার মৃত সাকোয়াত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সকালে চাওয়াই নদীতে পাথর তুলতে যান নুরল। একসময় তিনি নদীর অপর প্রান্তে থাকা তার সহকর্মী শ্রমিকদের সঙ্গে নদী পার হয়ে যাওয়ার চেষ্টা করেন। হঠাৎ নদীর মাঝখানে গেলে পানিতে তলিয়ে যান তিনি। এ দৃশ্য দেখে অন্য শ্রমিকরা তাকে উদ্ধারের চেষ্টা চালায়। প্রায় দুই ঘণ্টা পর ঘটনাস্থলের দেড় কিলোমিটার দূরে নদীর কিনারে নুরলকে ভাসতে দেখেন তাঁরা। পরবর্তীতে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন। পরে প গড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে প গড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা নদীর পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মুুহম্মদ তরিকুল ইসলাম।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD