April 25, 2024, 10:33 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
পঞ্চগড়ে নদীতে ডুবে পাথর শ্রমিকের মৃত্যু

পঞ্চগড়ে নদীতে ডুবে পাথর শ্রমিকের মৃত্যু

মোঃ বাবুল হোসেন পঞ্চগড়
পঞ্চগড়ে নদীতে পাথর তুলতে গিয়ে নদীর পানিতে ডুবে নজরুল (৬০) নামে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় নজরুল সোমবার সকালে পাথর তুলতে যায় নদীতে।

সোমবার (১ আগস্ট) সকাল ১০টায় পঞ্চগড় সদরের ব্যারিস্টার বাজার মিলনর্মাকেট এলাকায় চাওয়ায় নদীতে এ ঘটনাটি ঘটে।

পরে বেলা ১২টার সময় নদীর দেড় কিলোমিটার দূর থেকে মরদেহটি উদ্ধার করে স্থানীয়রা। মৃত পাথর শ্রমিক নজরুল কাজিপাড়া এলাকার সাকোয়াত আলীর ছেলে।

একসময় নদীর অপর প্রান্তে থাকা তার সহকর্মী শ্রমিকদের কাছে নদী পার হয়ে যাওয়ার চেষ্টা করেন। হঠাৎ নদীর গভিরে গেলে পানিতে তলিয়ে যান তিনি।

এদিকে অন্যান্য শ্রমিকেরা তাকে ডুবে যেতে দেখে উদ্ধারের চেষ্টা চালায়। এক পর্যায়ে স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘন্টা পর চাওয়ায় নদীর দেড় কিলোমিটার দূরে নদীর কিনারে নজরুল ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে।

এদিকে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা নদীর পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD