April 20, 2024, 11:17 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
কালীগঞ্জে ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ যাচাই বাছাই অনুষ্ঠিত

কালীগঞ্জে ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ যাচাই বাছাই অনুষ্ঠিত

মো,হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রফিট ফাউন্ডেশন আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর সহযোগিতা ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আবেদনকারীর যাচাই বাছাই হয়েছে।

গত ৩০ জুলাই ২০২২ইং লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ সকাল ১০ ঘটিকায় প্রফিট ফাউন্ডেশন আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর সহযোগিতা ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আবেদনকারীর যাচাই বাছাই সাক্ষাৎকার গ্রহণ করা হয়।এতে লালমনিহাট জেলার কালিগঞ্জ, আদিতমারী ও হাতিবান্ধা উপজেলার প্রায় ৪০০টি‌ আবেদনপত্র জমা হয়।

৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আবেদনকারীর যাচাই বাছাই সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মোঃ আব্দুল মান্নান।

আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার আইসিটি বিভাগ এর সহকারী প্রোগ্রামার মোঃ মোস্তফা চৌধুরী, পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, দলগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন,বেনবেইস এর শিক্ষক ফাতেমা খানম, আইসিটি (কম্পিউটার) প্রশিক্ষক বিজলী রানী, পিএফ এর টেকনিক্যাল অফিসার মোঃ স্বাধীন ইসলাম,ভোলান্টিয়ার, কাজী ফারজানা আক্তার, রেদওয়ান ইসলাম রনি ও মোঃ দেলোয়ার হোসেন,সহ ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আবেদনকারী ছাত্র ছাত্রী বৃন্দ।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD