April 19, 2024, 9:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পানছড়িতে উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

পানছড়িতে উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মিঠুন সাহা, খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী মৎসজীবী লীগের আয়োজনে আগামী সেপ্টেম্বর মাসে নবগঠিত কমিটির পরিচিতি সভাকে সুন্দর ও সার্থক করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই ) বেলা সাড়ে ৪টার সময় পানছড়ি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এই সময় পানছড়ি আওয়ামী মৎসজীবী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন এর সঞ্চালনায় ও সভাপতি অরুণ কুমার শীল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুনর রশীদ।

এই সময় আরও বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক নিখিল চৌধুরী,আওয়ামী মৎস্যজীবী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নিমাই দেবনাথ, আইন বিষয়ক সম্পাদক মানজয় ত্রিপুরা, কৃষি বিষয়ক সম্পাদক নেজাম উদ্দিন,যুগ্ন সাধারণ সম্পাদক কাখারাং ত্রিপুরা,দপ্তর সম্পাদক তপন বিকাশ ত্রিপুরা,অর্থ বিষয়ক সম্পাদক তাপস কান্তি চাকমা,সাংবাদিক মিঠুন সাহা, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর আলম।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী মৎসজীবী লীগের সদস্য অপু সেন,মহিলা বিষয়ক সম্পাদক গীতা কর্মকার সহ উপজেলা আওয়ামী মৎসজীবীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সংগঠনকে গতিশীল করা, আগামী ১৫ আগষ্টকে যথাযথ ভাবে পালন এর জন্য এবং আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য বিশদ বক্তব্য রাখেন বক্তারা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD