April 20, 2024, 12:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অপরাধ বিরোধী বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন অভিযোগে ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬জুলাই) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় চারজনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম চরপাড়া থেকে চুরি মামলার আসামী মোঃ সাইবিকে চোরাই মালসহ গ্রেফতার করে। এসআই মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে একটি টীম খাগডহর ঘুন্টি (মধ্যপাড়া) ১৬ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় অস্ত্র সহ
মাদক ব্যবসায়ীর মামুনুর রশিদ ওরফে মামুন, এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালী মোড় এলাকা থেকে দস্যুতার চেস্টার মামলার আসামী সাহরুখকে গ্রেফতার করে।
এছাড়া এএসআই সোহরাব হোসেন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাসিমা আক্তারকে গ্রেফতার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।
ওসি শাহ কামাল আকন্দ জানান- ময়মনসিংহ নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ও সমাজের অপরাধ নির্মুলের মাধ্যমে ময়মনসিংহবাসীকে নিরাপদ রাখতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান কে সফল করতে সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD