March 29, 2024, 4:02 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া’র রোগমুক্তি’র জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত

ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া’র রোগমুক্তি’র জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উদ্যোগে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত পর পর ৩বার নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া (মাষ্টার) এর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ জুলাই ২০২২ইং) দুপুর ২টায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টারের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এ সময় ইয়ারপুর ইউপি’র সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগের নেতাকর্মী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সবাই দোয়া করেন চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়ার রোগমুক্তি কামনায়। উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সফল সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উপদেষ্টা ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী জমত আলী দেওয়ান, আওয়ামী লীগ নেতা মেহেদী মাসুদ মঞ্জু, আব্দুল কাদের দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বশির আহমেদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি প্রার্থী রাজু দেওয়ান, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রার্থী সানাউল্লাহ সানি ভুঁইয়া ও ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক মীর, সাধারণ সম্পাদক ছাফর শেখসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
প্রধান আলোচক আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য সুমন আহমেদ ভুঁইয়া তার বাবা জনাব সৈয়দ আহমেদ ভুঁইয়া মাষ্টার সাহেবের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার মোঃ জহিরুল ইসলাম খাঁন (লিটন), সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান মিঠু, শ্রীপুরের আশুলিয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি হান্নান চৌধুরী, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ মোঃ ফরিদ আহমেদ চিশতী, সহ-সভাপতি মোঃ কলিম উদ্দিন প্রামানিক, সাধারণ সম্পাদক মোঃ কহিরুল ইসলাম খাইরুল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক ইমু, সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, দেশের বার্তা ২৪. কম এর প্রকাশক ও সম্পাদক রাকিবুল ইসলাম সোহাগ, দৈনিক নতুন বাংলাদেশ পত্রিকা’র বার্তা সম্পাদক পলাশ সরকার, কে এম রিজভী, দাউদুল ইসলাম নয়ন, নাজমুল ইসলাম, পলাশ হওলাদার, ইমন হোসেন, মোকাম্মেল মোল্লা সাগরসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন।
এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের (মেম্বার) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, ১নং ওয়ার্ডের মেম্বার হাজী হালিম মৃধা, মোস্তাক আহম্মেদ, মোঃ ইউনুছ আলী, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ জলিল উদ্দিন ভুঁইয়া (রাজন), আবুল হোসেন, মোঃ ফারুক মিয়া, মহিলা মেম্বার লুৎফা বেগম, ইউপি সচিব আফজাল হোসেন, সজীব হোসাইনসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য সুমন আহমেদ ভুঁইয়া বলেন, আমার বাবা ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৩বার নির্বাচিত ও স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুঁইয়া, তিনি অসুস্থতার কারণে ৪ মাসের ছুঁটি নিয়েছেন। হাফিজুর রহমান মেম্বারকে ৪ মাসের জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে, আমি আমার বাবার রোগমুক্তি কামনায় সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন আমার বাবাকে দ্রুত সুস্থতা দান করেন।
অনুষ্ঠানের সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, সৈয়দ আহমেদ ভুঁইয়া চেয়ারম্যান আমার বাবার মতো, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পক্ষ থেকে চেয়ারম্যান সাহেবের রোগমুক্তি কামনায় সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন চেয়ারম্যান সাহেবকে দ্রুত সুস্থতা দান করেন, আমিন। সবশেষে প্রধান অতিথি’র বক্তব্যে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, সৈয়দ আহমেদ ভুঁইয়া চেয়ারম্যান সাহেবের জন্য সবার কাছে দোয়া কামনা রইলো, আগামী শুক্রবার এলাকার সকল মসজিদে মসজিদে চেয়ারম্যান সাহেবের রোগমুক্তি কামনায় দোয়া করা হবে। তিনি আরও বলেন, ইয়ারপুর ইউনিয়ন পরিষদ ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উদ্যোগে চেয়ারম্যান সাহেবের রোগমুক্তি কামনায় যে, দোয়ার আয়োজন করা হয়েছে, এই অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান ফারুক হাসান তুহিন। উক্ত অনুষ্ঠানে দোয়া করেন স্থানীয় বাইতুল ফালাহ জামে মসজিদের খতীব মুফতী জুনাইদ আহমেদ। এরপর প্রায় ৬ শতাধিক মানুষের মাঝে বিশেষ খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD