April 19, 2024, 4:00 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সাভারে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ৮ জন ডাকাতকে গ্রেফতার দক্ষিণ চাটরা সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মসভা ও সংবর্ধনা অনুষ্ঠানে,সংসদ সদস্য বরগুনা সদর উপজেলায় রূপান্তর আস্থা প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় পতাকার অন্যতম নকশাকার ও দেশপ্রেমিক শিব নারায়ণ দাস আর নেই উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ মধুপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রবাসীকে মারপিট করে গুরুতর আহত তানোরে প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
বীরগঞ্জের সাবেক প্রথম মেয়র মাওলানা হানিফ এর মৃত্যু

বীরগঞ্জের সাবেক প্রথম মেয়র মাওলানা হানিফ এর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার প্রথম সাবেক মেয়র মাওলানা মোঃ হানিফ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৫ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টায় বীরগঞ্জ পৌরসভার প্রথম সাবেক মেয়র মাওলানা মোহাম্মদ হানিফ এর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

একই দিন দুপরে নিজ গ্রামের বাড়ী উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী বাজার সংলগ্ন আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

তিনি সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের মরহুম আলী আকবর এর পুত্র। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তার ৩ ছেলে ও ১ মেয়ে।

বীরগঞ্জ উপজেলা জামায়াতের সাবেক আমীর, সাবেক মেয়র ও সাবেক পৌর প্রশাসক মাওলানা মোঃ হানিফ ২৪ জুলাই রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকার ইবনে সিনা হাসপাতাল বার্ধক্য জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলার চেয়ারম্যন, সাবেক এমপি আমিনুল ইসলাম, পৌর মেয়র মোশারফ হোসেন বাবুল, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী অধ্যক্ষ মাওঃ মমতাজ উদ্দিন, দিনাজপুর জেলা সাবেক আমীর চিরিরবন্দর উপজেলার সাবেক চেয়ারম্যন মাওঃ আফতাব উদ্দিন মোল্লা, দিনাজপুর জেলা আমীর (উত্তর) অধ্যক্ষ আনিছুর রহমান, দক্ষিন আমীর আনোয়ারুল ইসলাম, সেক্রেটারী মাওঃ রবিউল ইসলাম, কাহারোল উপজেলার সাবেক চেয়ারম্যন মামুনুর রশিদ উপস্থিত হয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

ক্যাপশন- বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৫ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টায় বীরগঞ্জ পৌরসভার প্রথম সাবেক মেয়র মাওলানা মোহাম্মদ হানিফ এর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD