April 24, 2024, 9:34 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
জয়পুুরহাট র‍্যাব-৫ এর মাদক বিরোধী পৃথক অভিযানে দুইজন আটক

জয়পুুরহাট র‍্যাব-৫ এর মাদক বিরোধী পৃথক অভিযানে দুইজন আটক

স্টাফ রিপোর্টারঃ- নিরেন দাস

চলো যাই যুদ্ধে”মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে,রোববার রাত থেকে দুপর পর্যন্ত সদর উপজেলায় মাদক বিরোধী পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে ৬৫ লিটার চোলাই মদসহ জয়পুুরহাট পৌর সদরের বাসিন্দা মৃত লোকমান হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী বুলবুল হোসেন ওরফে নুর হোসেন (৩৫) কে হাতেনাতে আটক করে।

অপরদিকে আর একটি আভিযানিক দল জেলার সদর উপজেলার বুজরুক নেংড়া পীর বাজার এলাকা অভিযান চালিয়ে ৬ শত ১৮ পিস ট্যাপেন্টাডল ও ১ শত ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার জোত গোবর্ধন (বাদাল) এলাকার বাসিন্দা মোঃ মান্নান মণ্ডলের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ অমিত হাসান (২৪) কে হাতেনাতে আটক করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

আটককের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়

আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ধৃত আসামীরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ,ট্যাপেন্টাডল ও ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

পরবর্তীতে আটককৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিরেন দাস,জয়পুুরহাট

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD