April 18, 2024, 11:42 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
২২ বছর ধরে পতাকা উড়িয়ে ইউরোপীয় রাষ্ট্রে ভ্রমণের দৃষ্টি আকর্ষণ সাইফুলের

২২ বছর ধরে পতাকা উড়িয়ে ইউরোপীয় রাষ্ট্রে ভ্রমণের দৃষ্টি আকর্ষণ সাইফুলের

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ২২ ধরে ইউরোপীয় রাষ্ট্রের পতাকা উড়িয়ে ভ্রমণের দৃষ্টি আকর্ষণ করে যাচ্ছে ফুটপাতে ঝালা চানাচুর বিক্রেতা সাইফুল ইসলাম।
জানা গেছে, উপজেলার রামজীবন ইউনিয়নের নিজপাড়া গ্রামের মৃত নুরুন্নবী প্রামাণিকের ছেলে ঝালা চানাচুর বিক্রেতা সাইফুল ইসলাম দীর্ঘ ২২ বছর ধরে ভ্রমনের আকাঙ্ক্ষায় যুক্তরাষ্ট্রসহ ইউরোপের বিভিন্ন দেশের পতাকা উড়িয়ে দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছে। বিশেষ করে পহেলা বৈশাখ, দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন দিবসে সাইফুল পতাকা উত্তোলন করে আসছে। পাশাপাশি সমাজের বিভিন্ন ধর্মের নারী ও পুরুষদের নিয়ে মুষ্টির চাল সমিতি গঠন করে তাদের ভাগ্যের পরিবর্তনের চেষ্টা করছে। এছাড়া সমিতির সদস্যদের একত্রিত করে তবারক ও পুরস্কার বিতরণ করেন। এ উপলক্ষে শুক্রবার সকালে রামজীবন ইউনিয়নের ভবানীপুর গ্রামের নয়া মিয়ার বাড়িতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা বাবুল আহমেদ, সাদেকুল ইসলাম রঞ্জু, হাজী শাখাওয়াত হোসন, সারজিন প্রামাণিক প্রমূখ। পরে সদস্যদের মাঝে নিজ অর্থায়নে ছাতা বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD