March 29, 2024, 6:18 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার
দাপুনিয়ায় সরকারের উন্নয়ন ও বিদুৎ, গ্যাস, পানির অপচয় রোধে ডাঃ আজিজ এর আহবান

দাপুনিয়ায় সরকারের উন্নয়ন ও বিদুৎ, গ্যাস, পানির অপচয় রোধে ডাঃ আজিজ এর আহবান

আরিফ রববানী,ময়মনসিংহ
স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ- সাধারন মানুষের মাঝে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন এবং একই সময়ে তিনি সকলকে বিদুৎ, গ্যাস, পানি বিষয়ে অপচয় রোধে সর্বদায় সর্তক থাকার পরামর্শ দেন।

শুক্রবার (২২শে জুলাই) তিনি তার নির্বাচনী এলাকা ময়মনসিংহ সদর -৪ আসনের দাপুনিয়া ইউনিয়নের পশ্চিম বাজার আহলে হাসিদ জামে মসজিদে জুন্মার নামাজ আদায়কালে খুৎবাপূর্ব উপস্হিত মুসল্লিদের উদ্দ্যেশে এসব পরামর্শ দেন। পরে তিনি দাপুনিয়া বাজার ঘর মালিক ও ব্যাবসায়ী সমবায় সমিতির কার্যলয়ে ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এসময় প্রধানমন্ত্রীর চক্ষু চিকিৎসক অধ্যাপক ডা: এ আজিজ ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ে সকল নেতাকর্মীদের লক্ষ্য করে বলেন- সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে এই বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান জানা তিনি । তিনি বলেন-আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন তুলে ধরতে আপনাদের ভূমিকা রাখতে হবে ।

মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন দাপুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফ রব্বানী,ডা: হোসাইন আহম্মদ গোলন্দাজ, জেলা যুবলীগ যুগ্মআহবায়ক এইচ এম ফারুক, মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সদ্য সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মিলন আকন্দ, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান রতন, সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন, সাবেক ছাত্রলীগ নেতা এম এ কদ্দুছ, আব্দুল শহিদ, বারেক, রাজ্জাক, ইউপি মেম্বার আনিসুর রহমান কাজল, সাবেক যুবলীগ সভাপতি আব্দুল কদ্দুছ, যুবলীগ ইউনিয়ন সহ-সভাপতি শামীম আহমেদ, যুবলীগ যুগ্মসম্পাদক ঘাগড়া ইউনিয়ন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান আনোয়ার, ৮ নং ওয়ার্ড ইউপি মেম্বার মাসুদ রানা সহ প্রমুখ নেতৃবৃন্দ এ সময় উপস্হিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD