April 19, 2024, 9:34 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
ভিডিও কনফারেন্সে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী পাথরঘাটায় ২১৪ পরিবার পেল জমিসহ গৃহ

ভিডিও কনফারেন্সে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী পাথরঘাটায় ২১৪ পরিবার পেল জমিসহ গৃহ

পাথরঘাটা (বরগুনা)প্রতিনিধি: প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের আওতায় চলোমান পাথরঘাটার ২১৫ গৃহনির্মাণের মধ্যে প্রথম ধাপে ১০০ এবং দ্বিতীয় ধাপে ১১৪ পরিবারসহ এপর্যন্ত ২১৪পরিবার জমিসহ গৃহ বুঝে পেয়ে নতুনভাবে বেচে থাকার স্বপ্ন দেখছেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় দেশের বিভিন্ন জেলা উপজেলায় ২৬,২২৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার বিবেক সরকারের সভাপতিত্বে উপজেলা পরিষদ সন্মেল কক্ষে এই ভিডিও কনফারেন্সে পাথরঘাটার ভুক্তভোগী ২১৫ ভূমিহীন গৃহহীন পরিবারের মধ্যে ১১৪ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে তাদের জমিসহ গৃহ বুঝে পেয়ে উজ্জ্বীবিত হলেন। বাকি পরিবারগুলো পর্যায়ক্রমে তাদের জমি ও গৃহ পাবেন বলে পাথরঘাটা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে।

অনুষ্ঠানে পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা এম এ খালেক সদস্য জেলা পরিষদ বরগুনা, পীযূষ কান্তি দে এডিসি রেভিনিউ বরগুনা,অমল তালুকদার সাধারণ সম্পাদক পাথরঘাটা প্রেসক্লাব এবং উপজেলা পরিষদ, পৌরসভা, ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধি এবং পিআইও মোকছেদুল আলম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের পদস্থ কর্মকর্তাগণ এই ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন#

অমল তালুকদার।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD