April 20, 2024, 8:43 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও ও সরবরাহের অভিযোগে ৭ জন আটক

জয়পুরহাটে পর্নোগ্রাফি ভিডিও ও সরবরাহের অভিযোগে ৭ জন আটক

রিদয় হোসেন(সদর জয়পুরহাট) প্রতিনিধিঃ-

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অপরাধে জয়পুরহাটের কালাই উপজেলার পুনট বাজার থেকে ৭ জনকে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। এসময় ৭টি সিপিও, ২৭টি হার্ডডিস্ক, ৭টি মনিটর জব্দ করা হয়। বুধবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার পুনট বাজার গ্রামের আব্দুল বকুলের ছেলে শহিদুল ইসলাম (৩২), পুনট পাঁচ পাইকর গ্রামের ইউসুফ আলী ফকিরের ছেলে মেহেদী হাসান (২২), নান্দাইল দিঘি গ্রামের শরিফ উদ্দিনের ছেলে সাগর হোসেন (২৩), মুনছুর আলীর ছেলে মোমেন মন্ডল (২৭), পুনট পূর্ব নয়াপাড়ার মৃত আব্দুল বাকী প্রামানিকের ছেলে রবিউল ইসলাম রেজভী (৩০), পুনট বাজার সাহপাড়ার আবেদ আলী শাহ এর ছেলে ছানোয়ার হোসেন (৩২) এবং ফরপা গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিন (৩৫)।

জয়পুরহাট র‌্যাব ৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, গ্রেফরকৃতরা উপজেলার পুনট বাজারে তাদের দোকানে পর্নোগ্রাফি ভিডিও যুবসমাজের মাঝে সরবরাহ করে আসছিল এমন গোপন সংবাদ আসে র‌্যাবের কাছে। এমন সংবাদে ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার যন্ত্রাংশসহ সাতজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD