April 18, 2024, 1:00 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ রশিদুল ইসলাম এর মৃত্যুতে শোক।

বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ রশিদুল ইসলাম এর মৃত্যুতে শোক।

দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা জাতীয় পার্টির অন্যতম সদস্য মোঃ রশিদুল ইসলাম (৭০) অসুস্থ জনিত কারণে ১৮ জুলাই সোমবার রাত ১১ টার দিকে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

১৯ জুলাই মঙ্গলবার বাদ জোহর গোলাপগঞ্জ রোডের নিজ পুরাতন বাড়ি সংলগ্ন কবরস্থানে নামাজের জানাজার পূর্বে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান দিনাজপুর জেলা সাধারণ সম্পাদক আহম্মেদ শফি রুবেল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, জেলা যুগ্ন সাধারণ সম্পাদক ও বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যন এ্যাড. মোঃ জুলফিকার হোসেন, বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যন আমিনুল ইসলাম, বীরগঞ্জ পৌর মেয়র মোশারফ হোসেন বাবুল, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সাধানর সম্পাদক নুর ইসলাম নুর, বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মোঃ নিজামুদ্দৌলা মতি, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিলন বিদেহী আত্মার ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানায়।

মোঃ নাজমুল ইসলাম (মিলন)
দিনাজপুর প্রতিনিধি ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD