April 19, 2024, 1:34 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সুন্দরগঞ্জে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

সুন্দরগঞ্জে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

মোঃ আনিসুর রহমান আগুন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এমসি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র সিহাব মিয়া (১৪) এর লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১০টার সময় বেলকা চৌরাস্তা মোড়ের আনিছুর রহমানের ছেলে সিহাব তার ব্যবসা প্রতিষ্ঠান হতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ব্যবসা প্রতিষ্ঠান হতে বাড়ির দুরত্ব মাত্র ৫০০ মিটার। রাত ১১টার সময় আনিছুর বাড়িতে গিয়ে দেখতে পায় ছেলে বাড়িতে ফেরেনি।

এসময় তার কাছে থাকা মোবাইল ফোন বন্ধ ছিল। এরপর থেকে খোঁজাখুজি শুরু হয়। শুক্রবার সকাল ১১টা পর্যন্ত তার কোন সন্ধান না পাওয়ায় থানায় জিডি করে আনিছুর। ইতোমধ্যে সিহাব নিখোঁজের খবরটি গোটা উপজেলায় ছড়িয়ে পড়ে।

এরই এক পর্যায় দুপুরে লালচামার তিস্তার খেয়াঘাটে একটি শিশুর মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পরিবারের লোকজন ছুটে গিয়ে সিহাবের লাশ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ধারনা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।
থানা পুলিশ পরিদর্শক আব্দুল আজিজ জানান, লাশের গলায় জামা দিয়ে পেচাঁনো ছিল। এছাড়া আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথামিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত করার পর প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD