April 19, 2024, 6:16 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
রাণীশংকৈল কলেজ মসজিদের ইমাম গ্রেফতার মসুলিদের মধ্যে ক্ষোভ

রাণীশংকৈল কলেজ মসজিদের ইমাম গ্রেফতার মসুলিদের মধ্যে ক্ষোভ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে কলেজ মসজিদের ইমামের বিরুদ্ধে তদন্ত ছাড়াই মামলা রেকর্ড ভূক্ত করেছে থানা পুলিশ। পরদিন শনিবার এজাহার নামীয় ইমাম কে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। যা নিয়ে ক্ষোভের স ার হয়েছে মুসল্লিদের মধ্যে।
স্থানীয়রা জানায়, সম্প্রতি প্রাচীর নির্মাণ কে কেন্দ্র করে উভয়ের মধ্যে বিরোধ চলে আসছিল যা নিয়ে পৌর মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর উভয় পক্ষকে নোটিশ প্রদান করে। এতে সাইদুর ও শামিমা আকতার আপোষ মিমাংসায় হাজির হয়নি। গত ১৪জুলাই কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে একপক্ষে শামিমা আকতার (৪০) অপর পক্ষে রুনা আক্তার ও আব্দুর সুভান আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ১৫ জুলাই রাতে উপভয় পক্ষে পৃথক ২টি এজাহার দাখিল করে। কিন্তু থানা পুলিশ তদন্ত ছাড়াই সাইদুরের অভিযোগ আমলে নিয়ে সাংবাদিকের জামাই কলেজ মসজিদের ইমাম মজিবর রহমান কে গ্রেতার করে জেল হাজতে পাঠিয়েছে।
এ প্রসঙ্গে ওয়ার্ড কাউন্সিলর ইসাহাক আলী বলেন, ইমাম সাহেব একজন শান্তপ্রিয় লোক তাকে গ্রেফতার করা ঠিক হয়নি। তাছাড়া প্রাচীরের ঘটনায় পৌরসভা থেকে আপোষ মিমাংসা ডাকা হয়েছিল সাইদুরের লোকজন হাজির হয়নি।
পৌর মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমি জানি যেহেতু উভয় পক্ষে মারপিটের শিকার হয়েছে দূ পক্ষের অভিযোগ আমলে নেওয়া উচিৎ ছিল। একপক্ষের অভিযোগ আমলে নিয়ে পুলিশ পক্ষ পাতিত্বের প্রমান দিয়েছে।
মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই এরশাদ আলী বলেন, মামলা রেকর্ড হওয়ার পর আসামি প্রকাশে ঘুরে বেড়াবে এটা ঠিক নয়। তবে অভিযোগটি তদন্ত ছাড়াই মামলা রেকর্ড করা নিয়ম আছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন, মামলা রেকর্ড করে পৌরসভার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা হিসাবে আমাকে দিয়েছে আমি এরপর খোঁজখবর নেই। তবে পিও ভিজিট এখনো করা হয়নি।
এ প্রসঙ্গে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন, মামলা যে কেউ তদন্ত করতে পারে । অভিযোগটি এসআই বদিউজ্জামান তদন্ত করছে। আর তদন্তকারি কর্মকর্তা করা হয়েছে এসআই এরশাদকে এটা কোন ব্যপার না।

এস আর মানিক
রাণীশংকৈল, ঠাকুরগাঁও

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD