April 25, 2024, 12:20 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
পানছড়িতে ২ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশনের বই বিতরণ

পানছড়িতে ২ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশনের বই বিতরণ

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির পানছড়িতে মানব সেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন বরাবর আবেদনকারী দুজন জন গরীব মেধাবী শিক্ষার্থীকে একাদশ শ্রেণির পাঠ্যবই বই বিতরণ করা হয়েছে।।

শনিবার (১৬ জুলাই) সকাল ১১টার সময় অনির্বাণ শিল্পীগোষ্ঠীর অস্থায়ী কার্যালয়ে এই বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংগঠন এর উপদেষ্টা বিজয় কুমার দেব।

এই সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা ওবায়দুল হক আবাদ,সভাপতি মতিউর রহমান,,সহ সভাপতি অরুণ কুমার শীল, সাধারণ সম্পাদক মিঠুন সাহা,অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, এইছাড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মোমিন,সদস্য,মানিক সাঁওতাল, ইমরান খান,হেলাল উদ্দিনসহ সংগঠন এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় প্রধান অতিথির বক্তব্যে বিজয় কুমার দেব মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর এমন সুন্দর উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।এই সময় তিনি আরও বলেন,ঈদুল আজহায় এই সংগঠনের পক্ষ থেকে দরিদ্র পরিবারকে যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে তা খুবই প্রশংসনীয়। আমি সংগঠন এর সাফল্য কামনা করি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD