April 19, 2024, 9:01 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
কালীগঞ্জে কুরবানী গোস্ত বিতরণ গ্লোবাল ওয়ানের

কালীগঞ্জে কুরবানী গোস্ত বিতরণ গ্লোবাল ওয়ানের

মো.হাসমত উল্লাহ,লালমনিরহাট।।।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বর ২কেজি করে কুরবানী গরু ও ছাগলের গোস্ত ৭৫৫ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।

গ্লোবাল ওয়ান এর অর্থায়নে প্রফিট ফাউন্ডেশনের আয়োজনে লালমনিরহাট কালীগঞ্জ উপজেলায় দরিদ্র ও অসহায় পরিবার ও রংপুরে বিহারী ক্যাম্পে ঈদুল আযহা উপলক্ষে কুরবানী প্রকল্প বাস্তবায়ন নিমিত্তে দলগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বর ২ কেজি করে কুরবানী গরু ও ছাগলের গোস্ত ৭৫৫ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।

গোস্ত বিতরণ অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মোঃ আব্দুল মান্নান,সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) টিএম এ মোমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, গ্লোবাল ওয়ান সিনিয়ার লজিস্টিক অফিসার মোঃ রমজান আলী, পিএফ এর সভাপতি মোতাহারা বেগম । বিতরণ অনুষ্ঠানে পিএফ এর টেকনিক্যাল অফিসার মোঃ স্বাধীন ইসলাম, ভলান্টিয়ার মোঃ রেদোয়ান রনি, ফারজানা আক্তার ও মোঃ দেলোয়ার হোসেন প্রমুখ।

উপকারীভোগি খোরশেদ আলম বলেন, যে আমি খুব অসুস্থ ও অসহায় এই কুরবানীর গোশত পেয়ে খুব খুশি আমি অনেকদিন ধরে গরুর মাংস খাইনি। গোস্ত বিতরণ শেষে অসহায়, দুঃস্থ ও গরিব পরিবারের যাহারা উপস্থিত হতে পারেন নাই তাদের বাড়ি বাড়ি গিয়ে পিএফ এর কর্মকর্তা ও ভোলান্টিয়ারা গোস্ত পৌছিয়ে দেন।

হাসমত উল্লাহ।।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD