April 20, 2024, 12:02 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
রেলওয়ে স্টেশনে বিনোদনপ্রেমীদের ভিড়

রেলওয়ে স্টেশনে বিনোদনপ্রেমীদের ভিড়

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় ;
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পঞ্চগড়ের বিভিন্ন পর্যটন কেন্দ্রের পাশাপাশি এবার নজর কেড়েছে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন কেন্দ্রবিন্দুতে রয়েছে।

দিনভর তেমন ভিড় না থাকলেও রাতের বেলা শুরু হয় সমাগম ট্রেন বা প্ল্যাটফর্ম দেখার জন্য নয় বিনোদনপ্রেমীদের কাছে নবনির্মিত দৃষ্টিনন্দন গেট অ্যাপ্রোচ এরিয়া রোড এবং কার পার্কিং এরিয়া গতরাতে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন বিভিন্ন বয়সী মানুষের উপচে পড়া ভিড় কেউবা স্বামী স্ত্রী নিয়ে এসেছে কেউবা বন্ধু কেউবা পরিবার নিয়ে এসেছে।

এ সময় অনেকে সেলফি তুলতে দেখা যাচ্ছিল এবং তীব্র গরমে মুক্ত বাতাসের খোঁজে স্টেশন এরিয়া অনেকে ঘোরাঘুরি করতে দেখা যায়।

পরিবার নিয়ে ঘুরে আসা জেলা শহরের কলেজ রোডের কায়সার আলম এর সাথে কথা হয় তিনি বলেন পরিবার নিয়ে ঘুরে বেড়ায় তেমন কোনো পঞ্চগড়ে বিনোদন কেন্দ্র নেই কিন্তু স্টেশন এরিয়া এই চমৎকার গেট ও ল্যাম্পপোস্টের আলোকসজ্জা বেশ উপভোগ করছি।

মাইনুল নামের আরেক দর্শনার্থী শহরের পাশে একমাত্র বিনোদন পার্ক হিমালয় কিন্তু সেখানে যাওয়া আসা ঝামেলার কাজ সারাদিন কাজের ব্যস্ততার মাঝে রেল স্টেশন এরিয়া এই গেটটি আমাদেরকে অনেক মুগ্ধ করেছে তাই সময় কাটানোর জন্য পরিবার নিয়ে এসেছে।

নির্ঝর বন্ধুদের নিয়ে সময় কাটানো সারা দিন বিভিন্ন জায়গায় ঘুরেছি কিন্তু তেমন ভাল লাগেনি এখানে এসে বেশ ভালো লাগতেছে কর্তৃপক্ষ যদি এটি দেখভাল করে এটি হবে পঞ্চগড় জেলার অন্যতম বিনোদন কেন্দ্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে সম্প্রতি দৃষ্টিনন্দন গেট অ্যাপ্রোচ রোড কার পারকিং এরিয়ার উদ্বোধন করেন রেল মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। ৩৮ ফুট উচ্চতা ৫৬ ফুট চওড়া দৃষ্টিনন্দন গেট ৭৫ হাজার বর্গফুট কার পারকিং এরিয়া এবং বারো টি ল্যাম্পপোস্ট সহ ৫০০ ফুট দৈর্ঘ্য ২০ ফুট করে ৪০ ফুট প্রস্থ অ্যাপ্রচ রোডের নির্মাণে ব্যয় হয়েছে তিন কোটি ৭৫ লক্ষ টাকা।

টুরিস্ট পুলিশ জনের ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার্স ইনচার্জ সিরাজুল ইসলাম জানান এবারের ঈদে আর আগত পর্যটকদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে টুরিস্ট পুলিশ পঞ্চগড় জন কাজ করে চলছে।
বিভিন্ন বিনোদন কেন্দ্রগুলো তো আমাদের নজরদারি টহল অব্যাহত রয়েছে বিশেষ করে কোন আগত পর্যটক হয়রানি বা ইভটিজিংয়ের শিকার না হয় সে জন্য সর্বদা সজাগ হয়েছেন ট্যুরিস্ট পুলিশ পঞ্চগড়

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD