April 24, 2024, 8:40 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্ধ,কে কোন প্রতীক পেল তানোরে ময়নার স্মরণকালের সর্ববৃহত শোডাউন গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক সম্রাট ঝাবু গ্রেফতার
ময়মনসিংহে জাতীয় তরুণ পার্টির উদ্যোগে এরশাদের ৩য় মৃত্যুবার্ষীকি পালিত।।

ময়মনসিংহে জাতীয় তরুণ পার্টির উদ্যোগে এরশাদের ৩য় মৃত্যুবার্ষীকি পালিত।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ জেলার আয়োজনে সদর উপজেলার বেলতলী এলাকায় দুপুর ৩টায় উক্ত মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় তরুণ পার্টি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি কাউসার আহমেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রয়াত এরশাদের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান এর উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ডা, কে আর ইসলাম, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদ, জাতীয় পার্টির চেয়ারম্যানের ব্যক্তিগত চিকিৎসক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ডা, মুস্তাফিজুর রহমান আকাশ, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি শরিফুল আলম তপন, মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুল কাইয়ুম, ময়মনসিংহ জেলা জাতীয় ছাত্রসমাজের সাবেক সভাপতি শরিফ খান পাঠান মিল্টন, ময়মনসিংহ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি বাদশা মিয়া, ১২ নং ভাবখালী ইউনিয়ন এর সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রমজান আলী ,মহানগর জাতীয় পার্টির যুগ্ন প্রচার সম্পাদক মমিনুল ইসলাম মানিক, ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির সাধারণ সম্পাদক হুসেইন মোঃ সারোয়ার সরকার, সহ-সভাপতি বাবু প্রসাদ দাস, সহ-সভাপতি এম এ রশিদ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বুলেট, জহির আহমেদ খোকন, আবু বকর সিদ্দিক রুবেল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সম্রাট জাহাঙ্গীর, দপ্তর সম্পাদক আতিকুল ইসলাম আতিক, যুগ্ম অর্থ সম্পাদক আতাউল করিম আকুন্দ ধর্ম বিষয়ক সম্পাদক ডক্টর ফরীদ আহমেদ নোমান সহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও এরশাদ ভক্ত স্থানীয় বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD