April 16, 2024, 9:32 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
শার্শার পল্লীতে পুকুরে ডুবে বাক প্রতিবন্ধি এক যুবতীর মৃত্যু বাবুগঞ্জে অষ্টমী তিথী উদযাপন করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি রাংগামাটিতে সাংগ্রাই জল উৎসবে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ত্রিশালে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায় পরিবারকে ঢেউটিন ও চেক বিতরণ নাগেশ্বরীতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে চলছে জুয়ার আসর মুন্সীগঞ্জে বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ প্রতিনিধি ছেলে না ফেরার দেশে চলে গেলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগর উপজেলা আ.লীগের সভাপতি আব্দুল ওহাব এর পিতার দাফন সম্পন্ন নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে বেলুন ও পায়রা উড়িয়ে ১৫ দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন
চুরখাই বাজারে জাতীয় পার্টির উদ্যোগে এরশাদের ৩য় মৃত্যুবার্ষীকি পালন।

চুরখাই বাজারে জাতীয় পার্টির উদ্যোগে এরশাদের ৩য় মৃত্যুবার্ষীকি পালন।

ষ্টাফ রিপোর্টারঃ
ময়মনসিংহের সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুড়খাই বাজারে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ভাবখালী ইউনিয়ন জাতীয় পার্টির পক্ষ থেকে ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শহিদুল ইসলাম ফকিরের আয়োজনে বিকাল ৫:০০টায় চুড়খাই বাজারে অবস্থিত ভাবখালী ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে মিলাদ,দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

এসময় ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ডাঃ মাহফুজুর রহমানের পরিচালনায় মিলাদ ও দোয়া পুর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনায় পল্লীবন্ধ এরশাদের রাষ্ট্র পরিচালনার সফলতা ও বিভিন্ন উন্নয়নকর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন- ভাবখালী ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জাপা নেতা রমজান আলী, ৩নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আব্দুল মালেক মাষ্টার,৫নং ওয়ার্ডের সভাপতি জসিম উদ্দিন মেম্বার,৯নং ওয়ার্ডের সভাপতি মকবুল হোসেন,৭নং ওয়ার্ডের সভাপতি মাইন উদ্দিন, ৮নং ওয়ার্ডের সভাপতি খোকন মিয়াসহ ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন-দীর্ঘ ৯ বছর বাংলাদেশের রাষ্ট্রপ্রধান থাকাকালে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক, ক্রীড়া এবং সাংস্কৃতিক ক্ষেত্রে তার নেয়া কার্যক্রম ও সংস্কারমূলক কর্মকাণ্ড দৃষ্টান্ত হয়ে থাকবে বাংলাদেশের ইতিহাসে।

উল্লেখ্য, ১৯৩০ সালে ১লা ফেব্রুয়ারি কুড়িগ্রামে নানার বাড়িতে জম্ম গ্রহন করেন। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ২০১৯ সালে হুসেইন মুহাম্মদ এরশাদ ১৪ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD