April 18, 2024, 11:54 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
কেশবপুরের বুড়হাটী দাখিল মাদ্রাসার নৈশ প্রহরীর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু

কেশবপুরের বুড়হাটী দাখিল মাদ্রাসার নৈশ প্রহরীর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরের বুড়িহাটী মহিলা দাখিল মাদ্রাসার নৈশ প্রহরী বুড়িহাটী গ্রামের আকছেদ আলীর ছেলে কামরুজ্জামান (৪৪) ৬ জুলাই সন্ধা সাড়ে ৭টার দিকে বিদ্যুৎ স্পৃষ্টে নিজ বাড়িতে মারাগেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি মাতা ,স্ত্রী,দুপুত্র ওএক কন্যাসহ অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন। পরদিন ৭ জুলাই সকাল ১০টায় বুড়িহাটী স্কুল ময়দানে জানাযা নামায শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।
পারিবারিক সূত্র জানায় ঘটনার দিন নিজ বাড়ির গোয়াল ঘরের বিদ্যুতের লাইনে কাজ করার সময় হটাৎ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে যান।এসময় পার্শে থাকা তার স্ত্রী তাকে তুলতে গেলে তাকেও বিদ্যুতের সক লাগার কারনে তিনি পড়ে যান। পরে লোকজন এসে তাকে ডাক্তার দেখানো হলে ডাক্তার কামরুজ্জাম টুকু জানান তিনি মারা গেছেন।তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন সহ তার আতœার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কামরুজ্জামান টুকু,মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল খালেক, শিক্ষক প্রতিনিধি মাওলানা আব্দুল হাই সিদ্দিকী,আলী আজগর,মনোয়ারা খাতুন। শিক্ষক সহসুপার আব্দুল বারী,শিক্ষক মশিয়ার রহমান,হযরত আলী, আব্দুুস সামাদ,শফিকুল আলম, রিজাউল ইসলাম,নাসিমা খাতুন,সেলিনা আক্তার হাবিবুর রহমান,আজহারুল ইসলাম,আব্দুর রউফ।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD