April 20, 2024, 8:08 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি’র পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহা’র শুভেচ্ছা

ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি’র পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহা’র শুভেচ্ছা

হেলাল শেখঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজবিুর রহমান (শাহেদ) এর পক্ষ থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিকলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের সবাইকে পবিত্র ঈদুল আযহা’র কোরবানির ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান (শাহেদ) বলেন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এবং ঢাকা-২০ আসনের এমপি ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহম্মেদ ও সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহদাৎ হোসেন খাঁন ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক-আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, এবং বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সকল জনগণ এবং দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, আবারও ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক”।
মজিবুর রহমান (শাহেদ) আরও বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি বঙ্গবন্ধুর কন্যা মমতাময়ী মা, তিনি আছেন বলেই আমরা ভালো আছি, স্বাধীনভাবে চলছি। তিনি আরও বলেন, শেখ হাসিনা’র দিকনির্দেশনা মতো আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, আমি ও আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি, সবার কাছে আমাদের পরিবারের জন্য দোয়া কামনা রইলো, আবারও ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD