April 18, 2024, 1:03 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পক্ষ সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক”

আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের পক্ষ সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক”

বিশেষ প্রতিনিধিঃ “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর প্রধান উপদেষ্টা সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, উপদেষ্টা হাজী জমত আলী দেওয়ান ও সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
শুক্রবার (৮ জুলাই ২০২২ইং) সকাল ১০টা ৩০ মিনিটে আসন্ন পবিত্র ঈদুল আযহার ঈদ উপলক্ষ্যে উক্ত সংগঠনের অফিসে বিশেষ আলোচনা সভায় সভাপতিত্ব করেন আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ), এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি শেখ মোঃ ফরিদ আহমেদ চিশতী, সাধারণ সম্পাদক কহিরুল ইসলাম খাইরুল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হক ইমু, সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আলতাব হোসেন, মোঃ দাউদুল ইসলাম নয়ন, রেজভী, নাজমুল ইসলাম, রিপন মিয়া, পলাশ হাওলাদার, বাবু মিয়া, সবুজ, ইমন’সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সাধারণ সম্পাদক কহিরুল ইসলাম খাইরুল বলেন, আমাদের মধ্যে কোনো বিবাদ নেই, আমরা সবাই ঐক্যবদ্ধ আছি থাকবো, তিনি সকল সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান এবং উক্ত ক্লাবের উপদেষ্টা হাজী মোঃ জমত আলী দেওয়ানসহ তার পরিবারের সবার জন্য দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেন। শুক্রবার দিবাগত রাতে জমত আলী দেওয়ানের সহযোগিতায় ক্লাবের সদস্যদের জন্য একটি গরু ক্রয় করা হয়, যা এর আগে কেউ এমন উদ্যোগ নিতে পারেননি। তিনি আরও বলেন, সুখে দুঃখে যিনি আমাদের পাশে থাকেন, তিনি আর কেউ নয়, তিনি হলেন, আমাদের বড় ভাই হাজী জমত আলী দেওয়ান, আমরা তাঁর জন্য সবাই দোয়া করি, আল্লাহ যেন তাঁকে ও তার পরিবারের সবাইকে ভালো রাখেন। আমরা সাংবাদিকরা কেউ কারো সাথে বিবাদ না করি, সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে চাই, এরজন্য সবাই সবাইকে সহযোগিতা করবো। তিনি আরও বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, তাই সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক”।
আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, জীবনের ঝুঁকি নিয়ে যেসকল সাংবাদিক মানবতার কল্যাণে সবসময় কাজ করেন,আমরা তাদের প্রতি সম্মান জানাই আর যেসকল সাংবাদিকের উপর হামলা, মামলা, নির্যাতন করা হয়েছে, এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যেসকল সাংবাদিককে হত্যা করেছে সন্ত্রাসী খুনিরা-সেই হত্যাকারী খুনিদেরকে গ্রেফতার করাসহ কঠিন শাস্তি দাবী জানাচ্ছি। সেই সাথে আমাদের আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে দেশবাসী সবাইকে ঈদুল আযহার ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD