April 18, 2024, 11:36 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
বিশিষ্ট ব্যবসায়ী রুবেল আহমেদ এর পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা

বিশিষ্ট ব্যবসায়ী রুবেল আহমেদ এর পক্ষ থেকে সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা

হেলাল শেখঃ ঢাকা জেলার আশুলিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব রুবেল আহমেদ এর পক্ষ থেকে ব্যবসায়ী-শ্রমিক ভাই বোনসহ সকল শ্রেণি পেশার মানুষকে পবিত্র ঈদুল আযহার ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
ঢাকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকার সুনামধন্য প্রতিষ্ঠান (দিব্য ফ্যাশন লিঃ) এর পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ রুবেল আহমেদ বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, পবিত্র ঈদ বয়ে আনবে সবার জীবনে সুখ শান্তির বার্তা এই কামনা করি। তিনি আরও বলেন, সাভার আশুলিয়ার সকল ব্যবসায়ী-শ্রমিক ভাই বোন যেন ভালো ভাবে ঈদের আনন্দ উপভোগ করতে পারেন এই দোয়া করি। তিনি আরও বলেন, দেশবাসী সবাইকে আমার পক্ষ থেকে ঈদুল আযহার ঈদের শুভেচ্ছা জানাচ্ছি, “ঈদ মোবারক” “ঈদ মোবারক”। তিনি সবার কাছে তাঁর পরিবারের জন্য দোয়া ও শান্তি কামনা করেন, আমিন। আবারও ঈদুল আযহার শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD