April 20, 2024, 2:22 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
ত্রিশালের মঠবাড়ীতে ১৮শত দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাউল

ত্রিশালের মঠবাড়ীতে ১৮শত দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাউল

আরিফ রববানী, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে ঈদুল আযহা উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল ও মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে শেখ হাসিনার বাংলাদেশ -ক্ষুধা হবে নিরুদ্দেশ এই শ্লোগান বাস্তবায়নে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বরাদ্দকৃত দরিদ্র,গরীব হত-দরিদ্র অস্বচ্ছল জনগোষ্ঠী পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ভিজিএফ কর্মসূচির আওতায় ১০কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭জুলাই) সকালে মঠবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়নের ১৮০০ পরিবারের জন্য বরাদ্দকৃত এই চাউল বিতরণ কর্মসুচীর উদ্ভোধন করেন মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা আব্দুল কদ্দুস মন্ডল ও সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার একটি বাড়ী একটি খামার প্রকল্প কর্মকর্তা তফাজ্জল হোসেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ১৮০০জনঅসহায়, দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ২০২২-২০২৩ অর্থ বছরের ভিজিএফ কর্মসূচীর আওতায় প্রতিটি কার্ডধারীদের মধ্যে ১০ কেজি হারে মোট ১৮০০০ মেঃ টন চাউল বিতরণ করা হয়েছে।

চেয়ারম্যার আব্দুল কদ্দুস মন্ডল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঠবাড়ী ইউনিয়নের দুস্থ অসহায় পরিবারের মধ্যে ভিজিএফ এর ১০ কেজি চাউল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছি। তিনি আরো বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক তালিকা প্রণয়ন করে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে সুবিধাভোগীদের মাঝে ভিজিএফের এ চাউল বিতরণ করা হয়েছে। এ সময় ইউপি সচিব নূরুল ইসলামসহও বিভিন্ন ওয়ার্ডের মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গর উপস্থিত ছিলেন। এদিকে ঈদ উপহার হিসাবে সরকারের ১০কেজি চাউল পেয়ে খুশীতে মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল এর প্রতি কৃতজ্ঞতা জানান সুবিধাভোগীরা।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD