March 29, 2024, 2:31 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
মহেশপুরে বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করলেন আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান নান্টু

মহেশপুরে বঙ্গবন্ধুর ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করলেন আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান নান্টু

শহিদুল ইসলাম।।
ঝিনাইদহ মহেশপুর সংবাদ দাতাঃ-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার ফতেপুর বকুল তলা বাজারে অবস্থিত পথচারীসহ এলাকাবাসীদের বসার জন্য ঢালাই বেঞ্চ তৈরী করেন আওয়ামীলীগের নৌকা প্রতিকের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ। তিনি ঢালাই বেঞ্চ তৈরীর সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ লোগো লাগান সেখানে।

কিন্তু আওয়ামীলীগের বিদ্রহী চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু তার সাঙ্গ-পাঙ্গ দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ লোগো গুলো হাতুড়ী দিয়ে ভেঙ্গে তাহা মুছে ফেলেছেন। এরপর সোমবার দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ লোগোটি হাতুড়ী মেরে সম্পুন্ন ভাবে ভাংচুর করে সেখান থেকে তুলে ফেলা হয়েছে । শুধু সেখানেই না পাশেই বকুল গাছের গোড়া বাধানোসহ জন সাধারনের বসার স্থানেও লাগানো ছিলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ আরো একটি লোগো। সেটিও ভাংচুর করেন আওয়ামীলীগ বিরোধী ঐ চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু।
গোলাম হায়দার নান্টু মহেশপুর উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ বিরোধী (সতন্ত্র) চেয়ারম্যান।
বকুল তলা বাজারের চায়ের দোকানদার মিন্টু মিয়া জানান, কখন যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ লোগোটি চেয়ারম্যান তার লোকজন দিয়ে ভেঙ্গেছে তা জানিনা। তবে চেয়ারম্যান নিজে দারিয়ে থেকে ভেঙ্গেছে আমি দোকানে এসে শুনেছি।
ইউপি সদস্য কহিনুর বেগম জানান,পথচারীসহ এলাকাবাসীদের বসার জন্য ঢালাই বেঞ্চ তৈরী করেন আওয়ামীলীগের নৌকা প্রতিকের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ। কিন্তু পথচারী ও এলাকাবাসী যখন ঐখানে বসতো তখন মুজিবুর রহমানের ছবিতে পা লাগতো বলেই চেয়ারম্যান তা ভেঙ্গে ফেলেছে।
ফতেপুর ইউনিয়ন পরিষদের সচিব আব্দুল খালেক জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে পা লাগার কারনে চেয়ারম্যান তা ভেঙ্গে ফেলেছে। তবে তিনি আবারও লোগো তৈরী করতে দিয়েছেন।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ লোগো দু’টি ভেঙ্গে ফেলার কথা স্বীকার করে জানান, পথচারী ও এলাকাবাসী যখন ঐখানে বসতো তখন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিতে পা লাগতো বলেই আমি তা ভেঙ্গে ফেলেছি। তবে আমি ঢাকাতে আবারও তৈরী করতে দিয়েছি।
ফতেপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ জানান, আমি মাত্র বছর খানিক আগে বকুল তলায় পথচারীসহ এলাকাবাসীদের বসার জন্য ঢালাই বেঞ্চ তৈরী করেছি। সেখানে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ লোগো দু’টি লাগিয়ে ছিলাম। গত কয়েক দিন ধরে বর্তমান ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু তার লোকজন দিয়ে ঘষে ঘষে তুলার চেষ্টা করেছে। যখন বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ লোগো দু’টি তুলতে পারেননি তখন তিনি তার লোকজন নিয়ে হাতুড়ী দিয়ে ভাংচুর করে তুলে ফেলেছেন।
ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আতাউর রহমান জানান, বাঙ্গালী জাতির শ্র্রেষ্ঠ সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করা আদোও ঠিক করেননি। আওয়ামীলীগের বিদ্রহী চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু। তার আইনগত ভাবে বিচার হওয়া উচিৎ।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ জানান, চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করে যে অন্যায় করেছেন তার কোন ক্ষমা নেই। তার কঠিন শাস্তি হওয়া প্রয়োজন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ জানান, এ বিষয়ে আমাকে কেউ এখনও পর্যন্ত কিছুই বলেনি। তবে চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর করে তিনি অন্যায় করেছেন। তার শাস্তি হওয়া প্রয়োজন।
মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী জানান, আমি বিষয়টি খোজ খবর নিয়ে দেখছি। তিনি কি কারনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর ছবিসহ লোগো গুলো ভেঙ্গেছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD