March 28, 2024, 3:30 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটানো শিক্ষক অনুপ রায়কে শোকজ সুন্দরগঞ্জ পুলিশের অব্যাহত অভিযানে ৯ জুয়ারি গ্রেফতার পথচারী‌দের মা‌ঝে আওয়ামী লীগ নে‌ত্রী স্বপ্না খন্দকারের ইফতার সাম‌গ্রী বিতরণ বানারীপাড়ায় শিক্ষকের বেধড়ক চড় থাপ্পড়ে কানের সুক্ষ্ম পর্দা ফাটিয়েছে শিক্ষার্থীর সুজানগরে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত সুজানগরে জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ সুজানগরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সাংবাদিক রবিউল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ… এমপি রশীদুজ্জামান নড়াইলে ওয়ারেন্টভূক্ত আসামি তরিকুল ইসলাম গ্রেফতার
নওগাঁর চাঞ্চলল্যকর সড়ক দূর্ঘটনায় ৪ শিক্ষকসহ ৫ জনের মৃত্যুর জন্য দায়ী ট্রাক চালককে আটক করেছে র‌্যাব- ৫

নওগাঁর চাঞ্চলল্যকর সড়ক দূর্ঘটনায় ৪ শিক্ষকসহ ৫ জনের মৃত্যুর জন্য দায়ী ট্রাক চালককে আটক করেছে র‌্যাব- ৫

রওশন আরা পারভীন শিলা,নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর চাঞ্চল্যকর সড়ক দূর্ঘটনায় ৪ শিক্ষকসহ ৫ ব্যক্তির মৃত্যুর ঘটনায় দায়ী ট্রাকচালক মো: রেজাউল করিম নবীকে আটক করেছে র‍্যাব- ৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।

বুধবার বেলা
সাড়ে ১১টায় নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‍্যাব -৫ এর অধিনায়ক লে: কর্নেল রিয়াজ শাহরিয়ার এই তথ্য প্রদান করেছেন।

তিনি এক লিখিত বক্তব্যে বলেছেন গত ২৪ জন সকাল ৮টায় নওগাঁ – রাজশাহী সড়কে নওগাঁ সদর উপজেলার বলিহার ইউনিয়নের বাবলাতলী নামকস্থানে ঢাকা মেট্র – ট-১৬- -৫৬১৮ নম্বর ট্রাকের নিচে চাপা পড়ে ৪ স্কুল শিক্ষক মো: মকবুল হোসেন (৫৮), জান্নাতুল ফেরদৌস ( ৩৮), মো: দেলোয়ার হোসেন (৪৭) ও লেলিন সরকার ( ২৭) এবং সিএনজি চালক (৫২) মর্মান্তিক ভাবে মৃত্যুবরন করেন। ৪ শিক্ষকসহ এই মৃত্যুর ঘটনায় দেশব্যাপী ব্যপক আলোড়ন সৃষ্টি হয়।

দূর্ঘটনার পর পরই ট্রাকের চালক নওগাঁ জেলাধীন মান্দা উপজেলার বড়মুল্লক গ্রামের জনৈক ইসহাক আলীর পুত্র উক্ত রেজাউল করিম নবীসহ হেলপার পালিয়ে যায়।

নিহত সিএনজি চালকের স্ত্রী সেলিম রেজার স্ত্রী মোছা : সাহারা বেগম নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৫৮ তারিখ ২৪- ০৬ – ২০২২ ধারা ২০১৮ সালের সড়ক পরিবহন আইন -১০৫।

প্রেক্ষিতে র‍্যাব – ৫ উক্ত ট্রাক চালককে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা তৎপরতা ও নজরদারী জোরদার করে। এরই এক পর্যায়ে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৫ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় কোম্মাপানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: ফরহাদ হোসেন ও উপ- অধিনায়ক সহকারী পলিশ সুপার মো: রফিকুল ইসলামের নেতৃত্বে এক অভিযানে মান্দা উপজেলার সাবাইহাট বাজার এলাকা থেকে ট্রাকচালক রেজাউল করিম নবীকে গ্রেফতার করা হয়েছে।

প্রেসক্লাবে সংবাদ সম্মেলন শেষে বুধবার বিকেলে সদর থানা পুলিশের মাধ্যমে তাকে কোর্টে সোপর্দ করা হয়েছে।#

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD