April 25, 2024, 2:18 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ অপসারণের দাবিতে পঞ্চগড়ে স্মারকলিপি প্রদান

মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ অপসারণের দাবিতে পঞ্চগড়ে স্মারকলিপি প্রদান

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
ঈদের সাত দিন এক জেলা থেকে অন্য জেলায় মোটরসাইকেল চলাচলে আরোপ করা বিধিনিষেধ অপসারণের দাবিতে পঞ্চগড়ে স্মারকলিপি দিয়েছে বাইকাররা।
মঙ্গলবার বিকেলে পঞ্চগড়ের জেলা প্রশাসক বরাবর এই স্মারকলিপি দেন পঞ্চগড় বাইকার্স ক্লাব এবং ইয়ামাহা রাইডার্স ক্লাবের কয়েকজন বাইকার।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেন- যৌক্তিক কারণ ছাড়াই মহাসড়কে মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। যা সারাদেশের বাইকারদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। ঢাকা শহর থেকে ঈদ উদযাপনের জন্য ঘরমুখী অনেকেই নিজস্ব পরিবহণ ব্যবহার করে থাকে; এর মধ্যে মোটরসাইকেল ব্যবহারকারীর সংখ্যাই অধিক। কিন্তু এই বিধিনিষেধের কারণে লাখো বাইকার পরিবারের সঙ্গে ঈদ উদযাপনে সমস্যার সম্মুখীন হবে বলেও উল্লেখ করা হয়।
ফেসবুক ভিত্তিক প্লাটফর্ম ‘ইয়ামাহা রাইডার্স ক্লাব’ এর এডমিন রাফাত সাদিফ বলেন, হেলমেট এবং আনুষাঙ্গিক নিরাপত্তা উপকরণ ব্যবহারসহ ট্রাফিক মেনে চললে সড়কে দুর্ঘটনা এড়ানো সম্ভব। সুতরাং বৈধ কাগজপত্র থাকার শর্তসাপেক্ষে হলেও আগামী ৭ থেকে ১৩ জুলাই পর্যন্ত বিধিনিষেধ প্রত্যাহার করা হোক।
ফেসবুক ভিত্তিক প্লাটফর্ম ‘পঞ্চগড় বাইকার্স ক্লাব’ এর এডমিন রেজাউল করিম রাজু বলেন, এই বিধি নিষেধে নিজের জেলাতেও বিরম্বনার শিকার হতে হবে। কারণ হিসেবে তিনি বলেন, আমার বাড়ি পঞ্চগড়ে হলেও চাকুরির সুবাদে মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নাটোরে করেছি। এখন আমার মোটরসাইকেলে সেখানকার নম্বর প্লেট লাগানো। এই বিধিনিষেধেতো নিজ এলাকাতেও আমি মোটরসাইকেল চালাতে পারবোনা। অনতিবিলম্বে এই বিধিনিষেধ প্রত্যাহারের দাবি জানান তিনি।
এসময় পঞ্চগড় ইয়ামাহা রাইডার্স ক্লাব গ্রুপের মোডারেটর তাহমিদ সাকী, পঞ্চগড় বাইকার্স ক্লাব গ্রুপের মোডারেটর রিপন রায় এবয় কায়সার ইসলাম দিপু উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD