April 25, 2024, 4:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
বিসিএস (পুলিশ) ক্যাডারের পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোজাম্মেল হককে অভিনন্দন ও শুভেচ্ছা

বিসিএস (পুলিশ) ক্যাডারের পদোন্নতিপ্রাপ্ত ডিআইজি মোজাম্মেল হককে অভিনন্দন ও শুভেচ্ছা

হেলাল শেখঃ বিসিএস (পুলিশ) ক্যাডারের পদে পদোন্নতিপ্রাপ্ত (ডিআইজি) জনাব মোঃ মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম-সেবা, ঢাকা’র হাইওয়ে পুলিশ ইউনিটের নতুন উপ-পুলিশ মহাপরিদর্শক’কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা থেকে গত (৩০ জুন ২০২২ইং) তারিখে বিঃ প্রকাশ। বিসিএস (পুলিশ) ক্যাডারের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতিপ্রাপ্ত জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা। উপ-পুলিশ মহাপরিদর্শক হাইওয়ে পুলিশ ইউনিট, ঢাকা’কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন,আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)।
র‌্যাব-৪ এর অধিনায়ক ডিআইজি জনাব মোঃ মোজাম্মেল হক পাবনার কৃতি সন্তান একজন ভালো মানুষ, তিনি গরীবের বন্ধু, মানবতার ফেরিওয়ালা। সূত্রমতে মোজাম্মেল হক ১৮তম বিসিএস এর মাধ্যমে ১৯৯৯ইং সালের জানুয়ারি মাসে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। চাকরি জীবনে তিনি প গড় ও রাজশাহী জেলার সার্কেল (এ এসপি) হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নাটোর, রাজশাহী, কুমিল্লা ও ঢাকায় দায়িত্ব পালন করেন। পরবর্তীতে মোজাম্মেল হক জয়পুরহাট, বগুড়া ও নওগাঁ জেলা পুলিশ সুপার হিসেবে সফল ও সততার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিশেষ করে জাতিসংঘ মিশনের আওতায় তিনি সুদানে সফলভাবে দায়িত্ব পালন করেন। তিনি মানুষ হিসেবে আদর্শবান, কর্মক্ষেত্রে সততার সাথে দায়িত্ব পালন করেন এবং খুব সাহসী ও চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে কাজের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (বার), পিপিএম-সেবা পদে ভূষিত হোন। এ ছাড়াও তথ্য প্রযুক্তিতে বিশেষ অবদান রাখায় দেশ সেরা পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ সরকারের ডিজিটাল এ্যাওয়ার্ড অর্জন করেন এবং পেশাগত দক্ষতার জন্য একাধিকবার আইজিপি ব্যাচ লাভ করেন। তিনি র‌্যাব-১৩ এর অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এরপর চলমান দীর্ঘ ৩ বছর ঢাকার মিরপুরে র‌্যাব-৪ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন, র‌্যাবে থাকা অবস্থায় মোজাম্মেল হক পুলিশ সুপার (এসপি) থেকে অতিরিক্ত ডিআইজি এবং বর্তমানে (ডিআইজি) ঢাকা’র হাইওয়ে পুলিশ ইউনিটের উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত হয়েছেন। এতো বড় মাপের পুলিশ কর্মকর্তা হলেও তাঁর মনে কোনো প্রকার অহংকার নেই, তিনি আসলেই একজন ভালো মনের মানুষ-তাঁকে আমি ব্যক্তিগত ভাবে ভালোবাসি, সম্মান করি। তাঁর এই পদোন্নতি হওয়ায় আমার সংগঠনের পক্ষ থেকে আমি তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি এবং তার পরিবারের সকলের প্রতি শুভকামনা রইলো।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD