April 18, 2024, 3:09 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
হাইপারটেনশন এ্যান্ড রির্সাচ সেন্টার রংপুর এর মাসিক কর্মি সমন্বয় সভা অনুষ্ঠিত

হাইপারটেনশন এ্যান্ড রির্সাচ সেন্টার রংপুর এর মাসিক কর্মি সমন্বয় সভা অনুষ্ঠিত

রংপুর থেকে আবু নাসের সিদ্দিক তুহিন।।

হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর,এর মাসিক কর্মি সমন্বয় সভা গতকাল হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে ।
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সিইও আনোয়ার হোসেনের সভাপতিত্বে উক্ত কর্মি সমন্বয় সভা পরিচালনা করেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরের সহকারী ব্যাবস্থাপক তৌয়বুর রহমান।
বক্তব্য রাখেন হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ কাওছার আহমেদ, সিনিয়র স্টাফ আফসার হোসেন, সহকারী ব্যবস্থাপক হিসাব নুরুন্নবী , পাবলিক রিলেশন অফিসার সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন।
মাসিক সমন্বয় সভায় কর্মির দায় দায়িত্ব, পরিস্কার পরিচ্ছন্ন, রোগীর সেবা প্রদান, উঠান বৈঠক, কর্মশালা,মেডিকেল ক্যাম্প,সাইন্টিফিক সেমিনার, সভা,ক্যাম্পইন, কাউন্সিলিং,ঈদ শুভেচ্ছা সহ সময়ের গুরুত্ব নিয়ে আলোচনা করা হয়।
উল্লেখ্য হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর দীর্ঘ দিন থেকে এরকমভাবে মাসিক কর্মি সমন্বয় সভা, উঠানবৈঠক করে আসছে এ পর্যন্ত ২৯৬ টি উঠানবৈঠক ও জনসচেতনতা মুলক সেমিনার করা হয়েছে।
হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ এর রোগিরা ৫০ টাকা রেজিষ্ট্রেশন করে পরবর্তিতে আজীবন ৪০ টাকার বিনিময়ে নিয়মিত চিকিৎসা সেবা নিতে পারবেন এবং হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার রংপুর এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ মোঃ জাকির হোসেন বিগত ১৩ বছর ধরে নিবন্ধিত রোগিদেরকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD