April 25, 2024, 2:07 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
নড়াইলে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা শেষে বিজয়ীর হাতে পুরস্কার বিতরণ স্বরূপকাঠিতে ধর্ষনের অভিযোগে চেয়ারম্যানের ভাগনে গ্রেফতার গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় প্রভাবশালী দলের দুই যুবক গ্রেপ্তার মরনবাধ ও ভারতের বৈরী আচরণের প্রভাবে মহানন্দা নদীর বেহাল দশা বাবুগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এসএম খালেদ হোসেন স্বপন এর সমার্থনে সভা নলছিটিতে আদালতের আদেশ অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ ময়মনসিংহ সদরের কুষ্টিয়া ইউনিয়নে শত্রুতা করে ফসলের ক্ষতি করার অভিযোগ তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ভালুকার ওসি কামাল সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন কেশবপুরে বিএনপি নেতা পৌর কাউন্সিলর ব্যক্তিগত উদ্যোগে ৪ হাজার পিচ স্যালাইন বিতরণ
আওয়ামীলীগ নেতা হাজী জমত আলী দেওয়ান এর পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

আওয়ামীলীগ নেতা হাজী জমত আলী দেওয়ান এর পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

হেলাল শেখঃ ঢাকার সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক হাজী মোঃ জমত আলী দেওয়ান এর পক্ষ থেকে সাভার ও আশুলিয়াবাসীসহ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আযহা’র কোরবানির ঈদের শুভেচ্ছা- “ঈদ মোবারক”।
আওয়ামীলীগ নেতা হাজী মোঃ জমত আলী দেওয়ান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ ও আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) এবং উক্ত সংগঠনের সকল সদস্যবৃন্দসহ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আযহার ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
সাভার উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাজী জমত আলী দেওয়ান ঈদ উপলক্ষ্যে অভিমত প্রকাশ করে বলেন যে, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, মানুষের মাঝে পবিত্র এই কোরবানির ঈদ বয়ে আনবে অনাবিল সুখ-শান্তির বার্তা। তিনি আরও বলেন, দলীয় নেতাকর্মী সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য, তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে মানবতার সেবায় কাজ করছি, দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সকল নেতাকর্মী মিলে একটি পরিবার, তাই সবার কাছে আমাদের পরিবারের সবার জন্য দোয়া কামনা রইলো, সবাইকে আবারও ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন- “ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD