March 29, 2024, 9:34 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট
পানছড়ি মানব সেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর মাসিক সভা সম্পন্ন

পানছড়ি মানব সেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর মাসিক সভা সম্পন্ন

মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিবেদক

খাগড়াছড়ির পানছড়িতে নবগঠিত সামাজিক সংগঠন মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ জুলাই) বিকাল ৪টার সময় অস্থায়ী কার্যালয় অনির্বাণ শিল্পীগোষ্ঠী ভবনে এই মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সংগঠন এর সভাপতি মতিউর রহমান এর শাশুড়ী মা অসুস্থ হওয়ার কারণে এতে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন সংগঠন এর সহ-সভাপতি অরুণ কুমার শীল।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলির সদস্য মুক্তিযোদ্ধা আলী আকবর।

এতে সংগঠন এর অর্থ বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মিঠুন সাহা।

এতে অন্যান্যদের মধ্যে মতামত ও নিজের পরিচয় ব্যক্ত করেন সংগঠন এর যুগ্ন সাধারণ সম্পাদক নজর কান্তি ত্রিপুরা,অনুরুপা ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম,শিক্ষা, সাংস্কৃতিক ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,কার্যনির্বাহী কমিটির সদস্য নিপা আক্তার,মনির হোসেন,মানিক সাঁওতাল,খোকন সাঁওতাল,রাফ্রুচাই মারমা, কামরুজ্জামান সুমন,হিরণ দাশ,মোঃইমরান খান,ফরহাদ মিয়া,ফাল্গুনী সাঁওতাল।

আলোচনা সভায় সংগঠন এর লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বিভিন্ন আলোচনা, মাসিক টাকা কালেকশন এর বিষয়ে এবং আগামী ১০ জুলাই মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পানছড়িতে দরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করার জন্য উদ্যোগ গ্রহণ হয়।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD