March 29, 2024, 3:21 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা বানারীপাড়ায় শিক্ষার্থীকে বেধড়ক পেটালেন শিক্ষক।। শিক্ষক অনুপ রায়কে শোকজ রাঙ্গাবালীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৪ বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ২১নং ওয়ার্ডকে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা গড়তে কাউন্সিলরের অভিযান সুজানগর উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারকে বিদায় সংবর্ধনা লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট অভিযান নড়াইলে দুইজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১
আশুলিয়ার জামগড়ায় তাওহীদ এন্টারপ্রাইজ এর একটি শোরুম শুভ উদ্বোধন

আশুলিয়ার জামগড়ায় তাওহীদ এন্টারপ্রাইজ এর একটি শোরুম শুভ উদ্বোধন

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার জামগড়ায় হাওহীদ এন্টারপ্রাইজ নামের একটি শোরুমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত। শনিবার (২ জুলাই ২০২২ইং) বিকেল ৫টায় জামগড়া রজবী প্লাজা’র নিচতলায় এই শোরুমটি শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত তাওহীদ এন্টারপ্রাইজ এর শোরুম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সাবেক সাংগঠনিক সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য সুমন আহমেদ ভুঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের আশুলিয়া আ লিক কমিটির যুগ্ম-আহ্বায়ক সানাউল্লাহ ভুঁইয়া সানি। আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আ লিক কমিটির সেলিম মন্ডল, ইদ্রিস আলী, সালাউদ্দিন, সাকিল আহমেদ সুজন, নাজমুল হক ইমু, সাগর, খলিল আহমেদ, জিয়া, সেলিম,জাফর মুন্সী ও ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাফর শেখ, ভয়েস ক্লাবের সভাপতি ইদ্রিস আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ।
এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ), সাংবাদিক রাকিবুল ইসলাম সোহাগ, শাহাদত হোসেন, সাকিল আহমেদ, দাউদুল ইসলাম নয়ন, মুনসুর আলী, সবুজ খান, ইমন হোসেনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীগণ।
উক্ত নতুন প্রতিষ্ঠানটি’র অনুষ্ঠানের শুরুতে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন সুমন আহমেদ ভুঁইয়া, এসময় অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন উক্ত শোরুমের স্বত্ত্বাধিকারীরা। উক্ত অনুষ্ঠানে দোয়া শেষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এরপর বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে সুমন আহমেদ ভুঁইয়া ইয়ারপুর ইউনিয়ন পরিষদের সচিব আফজাল হোসেনকে মুঠো ফোনে কল করে বেরণসহ এলাকার বিভিন্ন রাস্তার সংস্কার কাজের খোঁজখবর নিয়েছেন। সুমন আহমেদ ভুঁইয়া ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সৈয়দ আহমেদ ভুঁইয়া’র ছেলে।
উল্লেখ্য জামগড়া ফ্যান্টাসী কিংডমের পিছন থেকে তেঁতুলতলা পর্যন্ত রাস্তাটি বর্ষা মৌসুমে বৃষ্টির পানি জমে জনগণের চলাচলের অযোগ্য হয়ে পড়েছে, তাই বেরণ তেঁতুল তলা এলাকাবাসীর যাতায়াতের সুবিধার জন্য এই রাস্তার সংস্কার কাজ করবেন ঈদের পর দ্রুত করা হবে। আওয়ামীলীগ নেতা সুমন আহমেদ ভুঁইয়া বলেন, তেঁতুলতলার এই রাস্তার সংস্কার কাজটি ঈদের পর দ্রুত করা হবে এবং এলাকার আরও যেসকল রাস্তার সংস্কার কাজ বাকি রয়েছে সেগুলোও পর্যায়ক্রমে করা হবে।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD