বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম:
রাজশাহীর গোদাগাড়ীতে প্রতি কেজি কাঁচা মরিচের মূল্য ডাবল সেঞ্চুরি পার পটিয়ার রাজবল্লব দিঘীতে আকর্ষণীয় বড়শি পাশ মোংলায় নাসা অ্যাপস চ্যালেঞ্জ বিশ্ব চ্যাম্পিয়ন দলনেতা সুমিত’কে সংবর্ধনা প্রদান তারাকান্দায় আশ্রয়ণ প্রকল্পের ভিক্ষুক পুনর্বাসনে ইউএনও’র উদ্যোগ পটুয়াখালীতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক অনুদানের চেক বিতরণ পাইকগাছায় পাউবো’র সম্পত্তি দখলকারী সেলিমের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় উচ্ছেদ আবেদনকারীকে প্রাণনাশের হুমকি; থানায় জিডি পাইকগাছায় বৃষ্টির অভাবে অনাবাদি ক্ষেত,শঙ্কায় আমন চাষিরা পীরগঞ্জে বিনামূল্যে হাঁস মুরগি বিতরণ নড়াইলে নানা আয়োজনে এসএম সুলতানের জন্মবার্ষিকী পালিত জোয়ার ও বর্ষনে স্লুইজ ভেঙে ভেসে গেছে মৎস্য ঘের , সমুদ্রের জেলেরা নিরাপদে।
ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহা’র শুভেচ্ছা

ঢাকা জেলা শ্রেষ্ঠ করদাতা রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহা’র শুভেচ্ছা

বিশেষ প্রতিনিধিঃ ঢাকা জেলার পরপর ৫বার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত-বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’র পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা-ঈদ মোবারক।
বিশিষ্ট ব্যবসায়ী হাজী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী-পবিত্র ঈদুল আজহা বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও সমৃদ্ধির বার্তা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে সর্বোপরি আমার প্রিয় ভাই বন্ধু আত্মীয়স্বজন ও দেশ-বিদেশে অবস্থানরত সকল শ্রেণি পেশার মানুষকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি সকল মুসলিম জাতিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান, সেই সাথে সবার প্রতি প্রাণঢালা অভিনন্দন ও ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”। তিনি আরও বলেন যে, আমি সবার কাছে দোয়া কামনা করি, আল্লাহ যেন আমাদের সবাইকে ভালো রাখেন।
উক্ত মানবতার ফেরিওয়ালা বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’র কাছে বর্তমান ব্যবসা বাণিজ্যের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, করোনাকালীন সময়ও ব্যবসা বাণিজ্য ভালো ছিলো, বর্তমানে বন্যা কবলিত এলাকা সিলেট সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকার মানুষ অনেক কষ্টে আছেন, আমরা যে, যেমন পারছি তাদেরকে সাহায্য সহযোগিতা করে আসছি। চলমান ব্যবসা তেমন ভালো যাচ্ছে না। বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সততার সাথে ব্যবসা করি, ব্যবসা শুরু থেকে পর্যায়ক্রমে ব্যবসা যখন বড় হচ্ছে-কখনো কর ফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি আমার, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরও বলেন, আমার ব্যবসা যত এগিয়েছে, কর দেয়া ততটাই বাড়িয়েছি। ২০১৬ইং সালে ঢাকা জেলায় প্রথম সেরা করদাতা হিসেবে সম্মাননা পাই, এরপর ২০১৭ ইং, ২০১৮ইং ও ২০১৯ইং এবং আবারও ২০২০ইং সালের সেরা করদাতা নির্বাচিত হয়ে সম্মান অর্জন করি। আমি মনে করি রাষ্ট্রের সঙ্গে কখনই বেঈমানি করা উচিৎ না। ব্যবসায়ীদের কখনো সম্পদের হিসাব বা তথ্য গোপন রাখা উচিৎ নয়। আগামীতেও তানভীর আহমেদ রোমান ভুঁইয়া সেরা করদাতা হিসেবে সম্মাননা পাবেন বলে আশাবাদী। তানভীর আহমেদ রোমান ভুঁইয়া দেশবাসী সকল শ্রেণী পেশার মানুষকে ভালোবাসেন, তাই সময় ও পরিস্থিতি যাইহোক না কেন, সবাই সবার জন্য দোয়া কামনা করেন তিনি, আবারও সবাইকে ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।
বিশেষ করে আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের সভাপতি মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ) বলেন, বিশিষ্ট ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভুঁইয়া একজন ভালো মানুষ। তিনি ঢাকা জেলার মধ্যে পরপর ৫বার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন, এটা আশুলিয়া ও ঢাকা জেলাবাসীর জন্য গর্বের বিষয়, তিনি সবসময় মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকেন। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী। এই ঈদে সবার জীবনে আনন্দ ও উৎসব মুখর মুহূর্ত এবং সুখ-শান্তি কামনা করি। তানভীর আহমেদ রোমান ভুঁইয়া’র প্রতি দোয়া ও শুভকামনা রইল, সেই সাথে তাঁর পক্ষ থেকে আশুলিয়াবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদুল আজহা’র কুরবানির ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD