April 19, 2024, 7:58 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন- আইয়ুব আলী ফাহিম

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন- আইয়ুব আলী ফাহিম

গাজীপুর প্রতিনিধি:

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন লতা গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মো. আইয়ুব আলী ফাহিম।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে আইয়ুব আলী ফাহিম গণমাধ্যমকে জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়েছে। সে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি জানাই স্বশ্রদ্ধ সালাম ও বিনম্র শ্রদ্ধাঞ্জলি। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়া প্রতিটি বাঙ্গালির অঙ্গিকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ও দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা।

আসুন আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মাণে এগিয়ে যাই এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব এই শপথ নেই। এ দিবসে আমাদের অঙ্গিকার, মাদক ও সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার।

আইয়ুব আলী ফাহিম আরও জানান, দেশের উন্নয়নে সবাই ভূমিকা রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি। দেশের প্রতিটি মানুষ সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে ও দেশের সফলতায় অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে এটাই আশা রাখছি। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতিও গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করছি। তিনি জানান, বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ একই সূত্রে গাঁথা দু’টি নাম। এই বাংলায় যদি বঙ্গবন্ধু’র জন্ম না হতো, তাহলে বাংলাদেশ কোনদিন স্বাধীন হতো না। সমগ্র জাতিকে পরাধীনতার ঘানি টানতে হতো। অত্যাচারিত ও অবহেলীত হতে হতো। তাঁর সাহসী নেতৃত্ব ও ত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ আমরা পেয়েছি। তাই তাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমরা তার আদর্শ নিয়ে এগিয়ে যাবার অঙ্গিকার ব্যক্ত করছি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD