মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২ শত ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক-২ হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নৌকার মাঝি মাসুম ভূঁইয়া আশুলিয়ার এনায়েতপুরে এক যুবককে শ্বাসরোধ করে খুন কিশোর গ্যাং কর্তৃক খুন ধর্ষণসহ বাড়ছে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সাংবাদিক লিটন’সহ গণমাধ্যমের সবাইকে “অভিনন্দন ও শুভেচ্ছা” নওগাঁয় ফিটনেস লাইসেন্স ছাড়াই কারথানায় তৈরি হচ্ছে নারিকেল তেল কালীগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান সেজে হয়রানি, প্রতিবাদে গ্রামবাসীর সংবাদ সম্মেলন ও ঝটিকা মিছিল ফুলবাড়িয়ায় প্রতিবন্ধি শিক্ষার্থীরা পেল গিফট বক্স নড়াইলে অস্ত্র মামলায় যাবজ্জীবন র‌্যাব-১২’র অভিযানে পাবনার ভাঙ্গুড়ায় গাঁজাসহ ০৩ জন মাদক কারবারী আটক
পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

মুহম্মদ তরিকুল ইসলাম, তেতুলিয়া প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন দেবীগঞ্জ উপজেলায় ইজিবাইকের ধাক্কায় সুমাইয়া আক্তার (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর ২০২১) সন্ধ্যায় উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের দেবীগঞ্জ-ভাউলাগঞ্জ সড়কের চর তিস্তা পাড়া এলাকার কাদেরের মোড়ে উক্ত দূর্ঘটনাটি ঘটে। সে ওই ইউনিয়নের রামগঞ্জ বিলাসী চর তিস্তা পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে এবং রামগঞ্জ বিলাসী কসিম উদ্দীন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে টেপ্রীগঞ্জ ইউনিয়নে হাডুডু খেলা হচ্ছিল। সুমাইয়া একসময় একাই হাডুডু খেলা দেখতে যায়। সন্ধ্যায় খেলা শেষ হয়ে গেলে সকলের মতো নিজ বাড়িতে ফিরে যাচ্ছিলো। এসময় সুমাইয়া কাদেরের মোড় পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে যায় সে। এবং সেই ইজিবাইকটি তার বুকের উপর দিয়ে চলে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। তবে ঘটনার পর ইজিবাইকটি পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন সড়ক দূর্ঘটনায় এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা লাশের সুুরতহাল করেছি। ইজিবাইকের ধাক্কায় ওই শিশুর হাতে, বুকে এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের পরিবারের সদস্যরা লাশ ময়নাতদন্ত না করতে আবেদন করেছে। এ বিষয়ে দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD