মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২ শত ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক-২ হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নৌকার মাঝি মাসুম ভূঁইয়া আশুলিয়ার এনায়েতপুরে এক যুবককে শ্বাসরোধ করে খুন কিশোর গ্যাং কর্তৃক খুন ধর্ষণসহ বাড়ছে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সাংবাদিক লিটন’সহ গণমাধ্যমের সবাইকে “অভিনন্দন ও শুভেচ্ছা” নওগাঁয় ফিটনেস লাইসেন্স ছাড়াই কারথানায় তৈরি হচ্ছে নারিকেল তেল কালীগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান সেজে হয়রানি, প্রতিবাদে গ্রামবাসীর সংবাদ সম্মেলন ও ঝটিকা মিছিল ফুলবাড়িয়ায় প্রতিবন্ধি শিক্ষার্থীরা পেল গিফট বক্স নড়াইলে অস্ত্র মামলায় যাবজ্জীবন র‌্যাব-১২’র অভিযানে পাবনার ভাঙ্গুড়ায় গাঁজাসহ ০৩ জন মাদক কারবারী আটক
তারাকান্দায় প্রয়াত চেয়ারম্যানপুত্র শিশিরকে নৌকার মাঝি হিসাবে চান ভোটাররা।

তারাকান্দায় প্রয়াত চেয়ারম্যানপুত্র শিশিরকে নৌকার মাঝি হিসাবে চান ভোটাররা।

আরিফ রববানী,ময়মনসিংহ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রয়াত চেয়ারম্যান মরহুম আলহাজ্ব আব্দুল জব্বারের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে ও এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারই সুযোগ্য পুত্র, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, সৎ, নিষ্ঠাবান ও বলিষ্ঠ রাজনীতিবিদ ও তরুণ সমাজ সেবক মোঃ খাদেমুল আলম শিশির কে নৌকার মাঝি হিসাবে পেতে চান ইউনিয়নের ভোটাররা।

খোঁজ নিয়ে জানা গেছে- খাদেমুল আলম শিশির ছাত্রজীবন থেকেই বাবার আদর্শকে বুকে লালন করে তারাকান্দায় সদর ইউনিয়নের সাধারণ মানুষদের দীর্ঘ দিন ধরে সাহায্য সহযোগীতা করে আসছেন। করোনা কালেও তিনি অনেক পরিবারকে সহযোগীতা করেছেন। তার প্রয়াত পিতার অবর্তমানে এবার তিনি নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হলে ইউনিয়নবাসীর উন্নয়ন ঘটবে বলে মনে করেন বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা। ইউনিয়নের প্রতিটি পাড়া মহল্লায় তার সমর্থনে ভোটারদের ব্যাপক আলোচনা চলছে। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই প্রয়াত আলহাজ্ব আব্দুল জববারের শুন্য আসনে নৌকার মাঝি হিসাবে তার পুত্র শিশিরকে পেতে চান সাধারণ ভোটাররা।

এব্যাপারে ইউনিয়নের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সাহেবের সুযোগ্য পুত্র মোঃ খাদেমুল আলম শিশির আগামী ইউপি চেয়ারম্যান নির্বাচন কে কেন্দ্র করে ইউনিয়নবাসীদের নিয়ে গত ২০ সেপ্টেম্বর সোমবার গোপালপুর খামার বাজার সংলগ্ন রাইস মিল মাঠে মত বিনিময় সভা করলে বিকাল থেকে সকল শ্রেণীপেশার মানুষ তার সমর্থনে সভাস্থলে এসে জমায়েত হতে থাকে। এক পর্যায়ে জনগনের উপস্থিতিতে মত বিনিময় সভা জনসভায় পরিনত হয়।
সভায় স্থানীয় জনতার উদ্দেশ্যে অশ্রুসিক্ত চোখের জল নিয়ে চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল আলম শিশির বলেন,আপনারাই আমার অভিবাবক, আমি আপনাদের সন্তানের মত, কারো ভাই ও ভাতিজা। আগামী দিনে আমি পিতার মত আপনাদের পাশে থাকতে চাই।সভায় তিনি ইউনিয়ন বাসীর সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেন।

মত বিনিময় সভা শুরুর পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করেন-গোপালপুর খামার বাজার জামে মসজিদের পেস ইমাম ও খতিব হাফেজ মোঃ আরিফুর রহমান,

ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজিজুল হক পারভেজ এর সভাপতিত্বে ও মো: নাজমুল আলম লিটনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন,পরিবারের পক্ষ থেকে মো: জাঙ্গাগীর আলম,মো: শাহজাহান মিয়া, সাবেক ইউপি সদস্য ৯ নং ওয়ার্ড ও ভূমি পরিমাপক, আব্দুল মালেক সহকারি শিক্ষক কামারিয়া বাজার দাখিল মাদ্রাসা,ডা: মো: মোস্তাফিজুর রহমান,ব্যাবস্থাপনা পরিচালক প্রাপ্তি ল্যাবরেটরিজ ময়মনসিংহ, মো: জয়নাল আবেদিন দুলু, অব. ব্যাক অফিসার, আমিনুল ইসলাম সাবেক ইউপি সদস্য, মো: হাবিবুর রহমান স্বপন, সভাপতি অগ্নিশিখা যুব সংঘ,তুজ্জামেল হক হিমেল সভাপতি গ্র্যাক্সসী স্পোর্টিং ক্লাব গোপালপুর বাজার,শেখ রহমান লিটন, দ্বীপ শিখা যুবসংঘ, মো: রফিকুল ইসলাম রফিক, সহকারি শিক্ষক চরবড়বিলা দাখিল মাদ্রাসা,আব্দুল আওয়াল, আমিনুল হক, পল্লী চিকিৎসক সহ উপস্থিত আরো অনেকেই বক্তব্য রাখেন।

বক্তব্যকালে প্রত্যেকেই মরহুম ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল জব্বারে স্মৃতিচারণ করেন।আগামী ইউপি নির্বাচনে খাদেমুল আলম শিশির কে সমর্থন করে স্বতঃস্ফুর্ত ভাবে সার্বিক সহযোগীতা করবেন বলে তারা অভিমত ব্যাক্ত করেন ইউনিয়নের সর্বস্তরের মানুষ।

বক্তব্যে শিশির আরো বলেন, ‘আমি আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমপন্ন করার পাশাপাশি এলাকার জনগণের সুখে দুঃখের সাথী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামী ফুলপুর-তারাকান্দা আসনের সর্বজনতার প্রিয়মুখ মরহুম শামসুল হকের সুযোগ্য পুত্র বর্তমান সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ সাহেবের হাত কে শক্তিশালী করতে চাই।

তিনি আরো বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে আমার বাবারমত সবসময় অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব- ইনশাআল্লাহ।

উল্লেখ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার টানা ২ বারের নির্বাচিত সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। গত ১ আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত তিনি পরলোক গমন করেন। পরে ইউপি চেয়ারম্যান প্রার্থী মো: খাদেমুল আলম শিশির নিজে মোনাজাত পরিচালনা করে মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ফুলপুর তারাকান্দা আসনের সাবেক এমপি ভাষা সৈনিক মরহুম শামসুল ও তার প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা সহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বর্তমান সরকারের গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী ফুলপুর- তারাকান্দা আসনের বর্তমান সাংসদ শরীফ আহমেদ এর সুস্বাস্থ্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD