April 20, 2024, 4:58 am

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
সুজানগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী তেঁতুলিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় দায়সারা আয়োজনে খামারিদের দুর্ভোগ পাইকগাছায় সপ্তদ্বীপার সাহিত্য আসর অনুষ্ঠিত পাইকগাছায় বাল্য বিবাহ থেকে রক্ষা পেল কিশোরী পাইকগাছায় চলতি মৌসুমে তরমুজের বাম্পার ফলন হয়েছে গোদাগাড়ীতে হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২ নড়াইলে র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিলেন এসপি মেহেদী হাসান নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা দুইজন গ্রেফতার ফুলবাড়ীয়া নেশার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হ*ত্যা করলো ছেলে জলবায়ু পরিবর্তনের ক্ষতিপূরণের দাবীতে বরিশালে ইয়ুথ ফোরামের সড়ক অবরোধ
আগৈলঝাড়ায় সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’র জন্মদিন পালিত

আগৈলঝাড়ায় সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’র জন্মদিন পালিত

বি এম মনির হোসেনঃ-

বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, নতুন প্রজন্মের প্রাণ পুরুষ যুবরত্ন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র শুভ জন্মদিন তাঁর জন্মস্থান আগৈলঝাড়ায় উদযাপন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষক লীগের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছোট নাতি সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্ম দিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রিয় নেতার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ সাবেক সফল চীফ হুইফ, মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি ও শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সাহান আরা বেগম এর কনিষ্ঠ পুত্র। ৭৫ এর ১৫ আগষ্ট শহীদ সুকান্ত আবদুল্লাহর ছোট ভাই আশিক আবদুল্লাহ বরিশাল সিটির নগর পিতা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও এফবিসিসিআইর অন্যতম পরিচালক, কেন্দ্রীয় কৃষক লীগের নেতা সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ’র ভাই।
তারুন্যের অহংকার প্রিয় নেতার জন্মদিনে দলীয় কার্যালয়ে নেতা-কর্মী ও শুভাকাঙ্খিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অগনিত শুভানুধ্যায়ী ও দলীয় নেতা কর্মীরা। আশিক আবদুল্লাহর জন্মদিনে তাঁর জন্য এবং মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. ফজলুল হক। দোয়া-মোনাজাত পূর্ব সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত।
বিশেষ দোয়া-মোনাজাতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত,মোঃ রফিকুল ইসলাম তালুকদার, মোঃ সাইদুল সরদার, মোঃ ইলিয়াস তালুকদার, মোঃ আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, মোঃ শফিকুল হোসেন টিটু, মোঃ মিন্টু সেরনিয়াবাত, মোঃ জাকির হোসেন পাইকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংহঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দরা ছাড়াও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ওয়াড পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD