বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
ফুলবাড়িয়া উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত অভিযান চলমান: আশুলিয়ায় তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বন্ধ হচ্ছে না কেন? পাইকগাছায় খেঁজুরের রস আহরণে ব্যস্ত গাছিরা রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন দিনাজপুরে লক্ষিত জন গোষ্ঠীর মাঝে সবজির চারা বিতরণে মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম স্বাদে অতুলনীয় আত্রাইয়ের নারীদের তৈরি কুমড়ো বড়ি মহেশপুরের ভারতীয় সীমান্ত থেকে এক বাংলাদেশীর লাশ উদ্ধার। নড়াইলের জয়পুর শ্রী তারক ধামে সন্ত্রাসী হামলায় মতুয়ারা আহত বিচারের দাবী র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সদরে ইয়াবা ও ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারী আটক তারাগঞ্জে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ নিহত ১
কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ আটক ১১ডাকাত

কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ আটক ১১ডাকাত

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(কুমিল্লা জেলা প্রতিনিধি):কুমিল্লায় চৌদ্দগ্রাম থানা পুলিশ কর্তৃক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডাকাত চক্রের মহিলাসহ ১১জন ডাকাত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ডাকাতি কাজে ব্যবহৃত মাইক্রোবাস,মোটরসাইকেল আটক এবং লুন্ঠিত নগদ টাকা ও মালামাল উদ্ধার।
রবিবার(১৯জানুয়ারী) রাত ১০টার সময়।ভিকটিম মোঃ শাহীন আলম (৩০),পিতা-মোঃ শাহ আলম,সাং-নাটারাম,থানা-বদরগঞ্জ,জেলা-রংপুর চট্টগ্রাম যাওয়ার উদ্দেশ্যে চৌদ্দগ্রাম থানাধীন ৬নং ঘোলপাশা ইউনিয়নস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুর্চি নামক স্থানে গাড়ীর জন্য অপেক্ষমান থাকা অবস্থায় কুমিল্লার দিক থেকে ০৩ জন ডাকাত কুমিল্লা-ল-১১-০২৩৬ রেজিঃ নম্বরের মোটরসাইকেল যোগে এসে ভিকটিম মোঃ শাহীন আলমকে অতর্কিতভাবে আক্রমণ করে।তাদের একজন ভিকটিম শাহীন আলমের গলায় চাকু ধরে,অন্যান্যরা ভিকটিমের মোবাইল সেট ও মানিব্যাগসহ নগদ ৯৭০/- এবং কাঁধে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যাওয়ার সময় ভিকটিম শোরচিৎকার করলে চৌদ্দগ্রাম থানার টহল পুলিশ ধাওয়া করে ডাকাত১. জহির হোসেন(২৪),২.মোঃ জহিরুল ইসলাম (২৫),উভয় সাং-দিশাবন্দ,থানা-সদর দক্ষিণ মডেল,জেলা-কুমিল্লাদ্বয়কে ধৃত করেন।
ধৃত ডাকাতদ্বয়ের নিকট হতে ০১টি চাকু,লুন্ঠিত ব্যাগ,নগদ টাকাসহ মানিব্যাগ উদ্ধার হয়।অপর সহযোগী ডাকাত পার্শ্ববর্তী গ্রামের দিকে দৌড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে ধৃত ডাকাতদ্বয়কে জিজ্ঞাসাবাদে পলাতক সহযোগী ডাকাত ৩.বুলেট(২৮) এর নাম ঠিকানা ও আত্মগোপনের সম্ভাব্য স্থানের তথ্য নিয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ কয়েকটি টিমে বিভক্ত হয়ে রাত্রি অনুমান ১১.৩০ ঘটিকার সময় ঘটনাস্থলের আশপাশ এলাকায় তল্লাশী অভিযান শুরু করে।এরই মধ্যে পলাতক ডাকাত বুলেট(২৮) মোবাইল ফোনে তার অন্যান্য সহযোগীদের সংবাদ দিলে তারা ঢাকা মেট্রো-চ-১৩-২২১৭ রেজিঃ নম্বরের মাইক্রোবাস যোগে ১.কামরুল হাসান সবুজ(২৬),২.মোঃ ফেরদৌস হোসেন(২৮),৩.মোঃ কামাল হোসেন (৪৫) সর্ব সাং-উত্তর রামপুর,থানা-সদর দক্ষিণ মডেল,৪.ফাহিম আহম্মদ (২২),সাং-সুয়ারখিল,থানা-চৌদ্দগ্রাম,সর্ব জেলা-কুমিল্লা,৫.মোঃ সুমন হাসান (২৮),সাং-রামপুর,থানা-হাজীগঞ্জ,জেলা-চাঁদপুর, ৬.নেয়ামত উল্লাহ (২৫),সাং-মোস্তাপুর,৭.মোঃ জুয়েল(২০),পিতা-জয়নাল,গ্রাম-শ্রীমন্তপুর, ৮.মনোয়ারা বেগম (৪৫), স্বামী-আব্দুল কুদ্দুস, সাং-উত্তর রামপুর,সর্ব থানা-সদর দক্ষিণ মডেল,জেলা-কুমিল্লা গং চৌদ্দগ্রাম থানাধীন ঘোলপাশা ইউনিয়নস্থ বাবুর্চি এলাকার একতা ব্রিক ফিল্ডে গিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে আতংক সৃষ্টি করে আত্ত্বগোপনে থাকা ডাকাত বুলেটকে উদ্ধার করে নিয়ে যাওয়ার জন্য খোঁজ করতে থাকে।চৌদ্দগ্রাম থানার পুলিশ দল আত্মগোপনে থাকা ডাকাত বুলেটকে ধৃত করার জন্য একই এলাকায় অভিযান পরিচালনাকালীন রাত অনুমান ১২টার সময় অর্পিতা ব্রিক ফিল্ডের সামনে ডাকাতদের ব্যবহৃত মাইক্রোবাস (হায়েস) গাড়ীর মুখোমুখী হয়।তাৎক্ষণিক পুলিশের সদস্যরা মাইক্রেবাসটিকে দাড়ানোর সংকেত দেয়া মাত্রই বর্ণিত ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় উপরোক্ত ০৮জন ডাকাতকে ধৃত করেন এবং মূল ডাকাত বুলেটকেও ধৃত করতে সক্ষম হন।
ধৃত ডাকাতদের হেফাজত হতে ০৫টি রাম দা,০২টি দেশীয় তৈরী চাইনিজ কুড়াল ও ঘটনায় ব্যবহৃত উপরোক্ত মাইক্রোবাস উদ্ধার পূর্বক জব্দ করেন।
আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি,দস্যুতা,মাদক ও দ্রুত বিচার আইনসহ একাধিক মামলা রয়েছে।আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন কৌশলে ডাকাতি,ছিনতাই ও দস্যুতা করে জানায়।
এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD