বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
পানছড়িতে মানুষের আর্থ সামাজিক উন্নয়নে ও সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছেন জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রুবায়েত আলম পিএসসি কাঁচা চা পাতার মুল্য ১৮ টাকা কেজি দরে নির্ধারণ করা হয়েছে পুঠিয়ায় বিদেশী পিস্তলসহ তিন মাদক ব্যবসায়ী আটক জয়পুুরহাটে বেকার নারীদের পোশাক তৈরি বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় সুজানগরে নবম শ্রেণীর ছাত্রীকে পিটিয়ে জখম আমিনপুর থানা আওয়ামীলীগের সম্মেলন সফল করতে মতবিনিময় প্রধানমন্ত্রী দেশের মানুষের মুখে হাসি ফুটিয়েছেন,বিএনপির মহাসচিব সব জান্তা শমসের – রাসিক মেয়র লিটন। জাহাঙ্গীর আলম সাংস্কৃতিক পরিষদ ও পাঠাগারের উদ্যোগে শেখ হাসিনার দীর্ঘ আয়ু কামনায় দোয়া প্রতিপক্ষের অত্যাচার ও নির্যাতনের বাড়ি ছাড়া হয়ে এক অসহায় পরিবাবের সংবাদ সম্মেলন তেঁতুলিয়ায় প্রথমবারের মতো চাষ হয়েছে সম্ভাবনাময় ‘ব্ল্যাক রাইস’
সাতক্ষীরার কলেজ ছাত্রের খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার

সাতক্ষীরার কলেজ ছাত্রের খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার

শেখ রিপন তালা প্রতিনিধি : বেড়ানোর কথা বলে নিজের মোটর সাইকেলে খুলনায় গিয়েছিল সাতক্ষীরার হাবিবুর রহমান সবুজ ( ২৬) । তিন দিন পর তার বস্তাবন্দী খন্ডিত লাশ খুলনা থেকে উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকালে সবুজের ফোন থেকে তাদের বাড়িতে একটি কল আসে। ফোনের ওই প্রান্ত থেকে বলা হয় ‘সবুজকে আমরা বেঁধে রেখেছি। ছয় লাখ টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে’। পুলিশ বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান।
এদিকে, আজ শুক্রবার সবুজের লাশ শনাক্ত করেছেন তার বাবা সাতক্ষীরা সদর উপজেলার ওমরাপাড়া গ্রামের আদুল হামিদ সরদার। সবুজ ঢাকায় লেখাপড়া করে। কয়েকদিন আগে ক্যান্সার আক্রান্ত মা জাহানারা খাতুনকে দেখতে বাড়ি এসেছিল সে।
তার বাবা আব্দুল হামিদ জানান, মঙ্গলবার সকালে তার মাকে জানিয়ে নিজের মোটর সাইকেলে খুলনায় যায় সবুজ। পরদিন ফিরে আসার কথাও বলেছিল সে। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ফিরে না আসায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন (যার নম্বর ২৯৩, তারিখ ০৭.০৮.১৯)। ওই রাতেই খুলনার ফারাজিপাড়া মোড়ে পলিথিনের বস্তায় মোড়ানো একটি ত্রিখন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। তার বাবা তাকে নিজের ছেলে হাবিবুর রহমান সবুজ বলে শনাক্ত করেন। পরে ময়না তদন্তের জন্য লাশটি নিয়ে যাওয়া হয় খুলনা হাসপাতাল মর্গে।
সবুজের বাবা আরও জানান, বৃহস্পতিবার তার খোঁজ জানতে খুলনায় ফোন করা হলে সাদি নামের এক ব্যক্তি ফোনটি রিসিভ করে জানায় ‘সবুজ মোস্তফা মামার সাথে যশোর গেছে’। এর পর থেকে ফোনটি বন্ধ পাওয়া যায়।
সবুজের বাবা আবদুল হামিদ আরও জানান, তার ছেলের সাথে খুলনায় ব্যবসায়িক লেনদেন ছিল। এ নিয়ে তার বিরুদ্ধে একটি মামলাও হয়। এই মামলায় কিছুদিন আগে তার ছেলে জেলও খেটেছিল। তিনি জানান, ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করে তাকে খুলনায় কৌশলে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান আরও জানান, সবুজের লাশ নিতে খুলনায় পুলিশ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD