মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২ শত ৬৮ বোতল ফেন্সিডিলসহ আটক-২ হাজারো নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নৌকার মাঝি মাসুম ভূঁইয়া আশুলিয়ার এনায়েতপুরে এক যুবককে শ্বাসরোধ করে খুন কিশোর গ্যাং কর্তৃক খুন ধর্ষণসহ বাড়ছে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড সাংবাদিক লিটন’সহ গণমাধ্যমের সবাইকে “অভিনন্দন ও শুভেচ্ছা” নওগাঁয় ফিটনেস লাইসেন্স ছাড়াই কারথানায় তৈরি হচ্ছে নারিকেল তেল কালীগঞ্জে মুক্তিযোদ্ধার সন্তান সেজে হয়রানি, প্রতিবাদে গ্রামবাসীর সংবাদ সম্মেলন ও ঝটিকা মিছিল ফুলবাড়িয়ায় প্রতিবন্ধি শিক্ষার্থীরা পেল গিফট বক্স নড়াইলে অস্ত্র মামলায় যাবজ্জীবন র‌্যাব-১২’র অভিযানে পাবনার ভাঙ্গুড়ায় গাঁজাসহ ০৩ জন মাদক কারবারী আটক
বিরামপুরে সিনিয়র স্টাফ নার্স জুলেখা বেগমকে মাদার তেরেসা সম্মাননাপত্র ও গোল্ড মেডেল প্রদান

বিরামপুরে সিনিয়র স্টাফ নার্স জুলেখা বেগমকে মাদার তেরেসা সম্মাননাপত্র ও গোল্ড মেডেল প্রদান

জাকিরুল ইসলাম জাকির,
বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম কে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে মাদার তেরেসা গোল্ড মেডেল ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে।

১৪ (ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিরামপুর উপজেলা কমপ্লেক্সের
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সিরাজুল ইসলাম বলেন বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম প্রসূতি সেবা এবং জরায়ূ ও স্তন ক্যান্সার নির্ণয়ের স্ক্রীন পরীক্ষায় প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলায়তন থেকে বিশ্ব মানবাধিকার মহাসচিব এম এইচ আরমান চৌধুরী সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম কে এই সম্মাননা পত্র ও গোল্ড মেডেল প্রদান করেন।

সিনিয়র স্টার্ফ নার্স জুলেখা বেগম বলেন, প্রসূতি সেবা এবং জরায়ূ ও স্তন ক্যান্সার নির্ণয়ে স্ক্রীন পরীক্ষায় প্রশংসনীয় অবদানের জন্য বিশ্ব মানবাধিকার এর পক্ষ থেকে আমাকে এই সম্মাননা পত্র ও গোল্ড মেডেল প্রদান করেন।

মোঃ জাকিরুল ইসলাম জাকির
বিরামপুর,দিনাজপুর।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD