March 28, 2024, 6:42 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পাইকগাছায় ১ কেজি গাঁজা সহ গ্রেফতার-১ ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ অবশেষে সংস্কার করা হলো বরইতলা-মোজামনগর খেয়াঘাট মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও গাছের চারা রোপন কালীগঞ্জে উঠান বৈঠকে চারা, বীজ,পুষ্টি প্লেট বিতরণ সাভারে হত্যা মামলার আসামী পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেফতার পটিয়া থানা পুলিশের ঝটিকা অভিযান চোরাইকৃত ১১টি মোটর সাইকেল উদ্ধার, গ্রেফতার-৮ চরমোন্তাজের ৫নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কাজী আনোয়ার মিয়া আনুর আলোচনা সভা ও ইফতার পাটি  চৌদ্দগ্রাম উপজেলা শাখার উদ্যােগে জাতীয় সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত
লক্ষ্মীছড়িতে নৌকার প্রচারণায় হামলা

লক্ষ্মীছড়িতে নৌকার প্রচারণায় হামলা

খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি ইউনিয়নে নৌকার প্রচারণার সময় আওয়ামী লীগের প্রচারককর্মীদের উপর হামলা ও গুলি চালানোর অভিযোগ উঠেছে।

আজ ২রা জানুয়ারি মঙ্গলবার সকালে লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়িতে এ ঘটনা ঘটে। হামলায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদারসহ ৫ জন আহত হয়েছে। এ সময় আওয়ামী লীগের ১১ নেতাকর্মী অপহরণ করে নিয়ে গেলেও পরে ছেড়ে দেয়। এ ঘটনার জন্য আওয়ামী লীগ ইউপিডিএফ (প্রসীত)গ্রুপকে দায়ী করেছে।

লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বাবুল চৌধুরীর অভিযোগ করে তিনি বলেন আওয়ামী লীগ প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে গণসংযোগ করতে বর্মাছড়ি ইউনিয়নে গেলে দূর্বৃত্বরা আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রচারকর্মীদের উপর দুই রাউন্ড গুলি ও গুলতি ছুড়ে। হামলায় লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেবব্রত তালুকদারসহ ৫ নেতাকর্মী আহত হয়। এছাড়া আরো ১১ জন নেতাকর্মীকে সন্ত্রাসীরা ধরে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দেয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী এ হামলার জন্য ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে। তবে ইউপিডিএফ’র বক্তব্য পাওয়া যায় নি।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ তীব্র নিন্দা প্রকাশ করেন এবং তদন্ত সাপেক্ষে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশুকামনা করেন।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকির হোসাইন, আওয়ামী লীগের নেতাকর্মী গণসংযোগে যাওয়ার পথে ধাওয়ার ঘটনা ঘটেছে বলে স্বীকার করলেও বড়ধরনের ঘটনা বা হতাহত হয় নি।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD