বুধবার, ১৮ মে ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শৈলকুপায় জমি নিয়ে বিরোধ সংঘর্ষে ১৫ জন আহত নওগাঁর আত্রাইয়ে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত বিয়ের জন্য চাপ দেয়ায় সুজানগরে স্কুলছাত্রীর আত্মহত্যা পাইকগাছায় জোড় পূর্বক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা;গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ পাইকগাছায় নার্সারীতে জোড় কলম তৈরীতে ব্যাস্ত সময় পার করছে শ্রমিকরা সুজানগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও র‌্যালী পঞ্চগড়ে কাঁচা চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে সভা ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড জিন্নাত শহীদ পিংকি শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে-ত্রিশালে নয়ন
শিবগঞ্জে ১ টি পিস্তল ও ৫০৬ বোতল ফেনসিডিলসহ এস.আই কে হত্যা মামলার আসামী সিরাজ ও মনির আটক

শিবগঞ্জে ১ টি পিস্তল ও ৫০৬ বোতল ফেনসিডিলসহ এস.আই কে হত্যা মামলার আসামী সিরাজ ও মনির আটক

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর এলাকা থেকে ১ টি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০৬ বোতল ফেনসিডিলসহ ২ এস.আই কে হত্যা মামলার আসামী সিরাজ ও মনির কে বুধবার ভোরে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ভোলাহাট থেকে ( ঢাকা মেট্টো-ট ২২-০৭৯৭ নম্বরপ্লেটযুক্ত ) একটি ট্রাকে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনসিডিল বহন করে ঢাকার উদ্দেশ্যে কানসাটের দিকে আসার গোপন খবর পেয়ে ট্রাককে আটক ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করার লক্ষ্যে শিবগঞ্জ থানাধীন ধোবপুকুর এলাকায় বেরিকেড দেয়। বুধবার ভোর রাতে ট্রাকটিকে আসতে দেখে র‌্যাব থামার সংকেত দিলে সংকেত অমান্য করে বেরিকেড এড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ট্রাকটি সরাসরি একটি আমগাছে গিয়ে আঘাত করে দুমড়ে মুচড়ে যায়।
এসময় আসামীরা ট্রাক হতে নেমে পালানোর চেষ্টাকালে তাৎক্ষণিক র‌্যাব সদস্যরা ঝালকাঠি জেলার নলছিটি থানার অনুরাগ গ্রামের মৃত আব্দুল আওয়াল মল্লিকের ছেলে মোঃ সিরাজুল মল্লিক ওরফে সিরাজ (৪০), ও নারায়নগঞ্জ জেলার ফতুল্লাহ থানার রামারবাগ গ্রামের আব্দুল মোতালেব মাতব্বরের ছেলে মোঃ মনির হোসেন (৩৬) কে আটক করে এবং ট্রাকের কেবিনের ভিতর থেকে ১ টি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০৬ বোতল ফেনসিডিলসহ আটক করে বলে জানায় র‌্যাব।
র‌্যাব আরো জানায় মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পাচারের সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানায় র‌্যাব। আটক মোঃ সিরাজুল মল্লিক ওরফে সিরাজ ২০১৬ সালের ৩ মার্চ ট্রাকে করে মাদক বহনের সময় শিবগঞ্জ থানার দুই এস.আই তাকে ধাওয়া করে ট্রাকের সামনে মোটর সাইকেল সহকারে বেরিকেড স্থাপন করলে আসামী তাদের দুইজনকে ট্রাকের চাকায় পিষ্ট করে পালিয়ে যায় এবং ঘটনাস্থলে দুই এস.আই মারা যায়। ঐ হত্যা মামলায় সিরাজের বিরুদ্ধে শিবগঞ্জ থানার তাং-০৩/০৩/২০১৬ ইং, ( মামলা নং-০৭ ), ধারা-৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০ চলমান রয়েছে। আসামী সিরাজ গ্রেফতার হয়ে ৩০ মাস জেলে থাকার পর গত ২০/১০/২০১৮ তারিখে জামিনে মুক্ত হয়ে এসে আবারও মাদক ও অস্ত্র ব্যবসা শুরু করে এবং র‌্যাব তাকে গ্রেফতারের সময় সে আবারও পূর্বের ঘটনার পুনরাবৃত্তি ঘটানোর চেষ্টা করে বলে জানায় র‌্যাব।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD