শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
দালালরা নিয়েছে লাখ লাখ টাকা: অভিযানে গ্যাসের ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! কেউ কারো বিরুদ্ধে বদনাম না করাই মঙ্গল-প্রকৃত সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ঘন ঘন যান্ত্রিক ত্রুটিতে আতংকে থাকেন রোগীরা ঝিনাইদহ জেনারেল হাসপাতালের লিফট চালায় সিকিউরিটি গার্ড সুজানগর পৌরসভার উদ্যোগে পারিবারিক সাইলো বিতরণ সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম করার ঘটনায় অভিযুক্ত ফাহাদ গ্রেফতার সুজানগরে স্কুল ছাত্রীকে পিটিয়ে জখম, অভিযুক্ত বখাটের গ্রেফতার দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুজানগর পৌরসভা ঝিনাইদহ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ মুন্সীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নড়াইলের ছাত্রলীগের সাবেক দুই নেতা সিলেটে থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ
ময়মনসিংহ-৪ আসনে ডাঃ আজিজের অপেক্ষায় প্রহর গুনছেন সদরের নেতাকর্মীও ভোটাররা।।

ময়মনসিংহ-৪ আসনে ডাঃ আজিজের অপেক্ষায় প্রহর গুনছেন সদরের নেতাকর্মীও ভোটাররা।।

আরিফ রববানীঃ

ময়মনসিংহ-৪ (সদর)আসনে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতৃবৃন্দ ও সাধারন জনসাধারণের কাছে প্রশ্ন ও জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে কে আসছেন সদর আসনে শেখ হাসিনার নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হয়ে।এ আওয়ামীলীগের প্রার্থী নাকি জাপার কেউ। জাতীয় পার্টি থেকে মহাজোটের প্রার্থী দিলে বর্তমান সাংসদ বেগম রওশন প্রার্থী হবেন এটা অনেকেই ধারনা করছেন,অপরদিকে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হলে কে হবে নৌকার কান্ডারি স্বাচিপ নেতা অধ্যাপক ডাঃ এম এ আজিজুল নাকি অন্য কেউ এ নিয়েই সদরের প্রত্যন্ত অঞ্চলে চলছে নানামুখী আলোচনা। এদিকে বিএনপি আসন্ন নির্বাচনে অংশগ্রহন করছেন এটাও দৃশ্যমান। জাপার বর্তমান এমপি বেগম রওশন এরশাদ তার কৃতকর্মের ফসল হিসাবে এই আসনে এমনটাই জনবিচ্ছিন হয়ে উঠেছেন যে মহাজোট থেকে এবার তাকে মনোনয়ন দেওয়া হলে আসনটি বিএনপি দখলে নিবে হেসে-খেলে। বিএনপির সাথে যুদ্ধ করেই আসনটি আওয়ামীলীগ ও মহাজোট কে দখলে নিতে হবে। যে কারণে আসন্ন নির্বাচন আওয়ামীলীগের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় গ্রহণযোগ্য প্রার্থীকেই মনোনয়ন দিতে হবে দলটিকে। ময়মনসিংহ সদরে বিএনপির যেকোন প্রার্থীর সাথে ভোটযুদ্ধে জয়লাভ করে গুরুত্বপুর্ণ এই আসনটি আওয়ামীলীগের দখলে নিতে আওয়ামীলীগের প্রার্থী ডাঃ আজিজের বিকল্প প্রার্থী নেই এটাও সদরবাসীর মুখ্য আলোচনা। এরকম গুঞ্জনই সোনা যায় উপজেলার প্রতিটি অলি-গলিতে। প্রতিটি মোড় থেকে শুরু করে চায়ের দোকান পর্যন্ত সবার মুখে মুখে উচ্চারিত হচ্ছে ডাঃ আজিজই এবার ময়মনসিংহ-৪ আসনের জন্য যোগ্য প্রার্থী এবং এ আসনের নৌকার কান্ডারী। ময়মনসিংহ সদর আসনে একাধিক নেতারাই মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
তবে সাধারন মানুষের প্রানের দাবী এদের ভিতর থেকে একজন সৎ যোগ্য,কর্মীবান্ধব নেতাকে সদরে মনোনয়ন দেওয়া হউক,সে হিসাবে মময়মনসিংহ-৪ আসনে ডাঃ আজিজ কে সকলের কামনাহীন। সাধারণ মানুষের জল্পনা কল্পনায় ডাঃ আজিজ এবার যোগ্য প্রার্থী। তিনি স্বাচিপ এর মহাসচি, প্রধান মন্ত্রীর খুব কাছের মানুষ।
সদরের রাজনৈতিক লবিং গ্রুপিং থাকায় দলীয় নেতাকর্মীরা ডাঃ আজিজকে প্রার্থী হিসাবে প্রাধান্য দিলেও পদের ভয়ে পছন্দের এই প্রার্থীর পক্ষে প্রকাশ্যে মুখ না খোললেও নাম প্রকাশ না করার শর্তে তৃর্ণমুলে থাকা সিংহভাগ ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির নেতাকর্মীরা বলেন-ময়মনসিংহ৪ আসনে ভোটে জয়ী হয়ে বিএনপির সাথে চ্যালেঞ্জ বাস্তবায়নের জন্য ডাঃ এম এ আজিজের ক্লীন ইমেজ ও জনপ্রিয়তার বিকল্প নাই,তার বিশ্বাস করেন মাননীয় প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা বর্তমান প্রেক্ষাপটে বিকল্প চিন্তা করবেন না। সদর আসন এলাকার যুবলীগ,আওয়ামীলীগ, ছাত্রলীগসহ সকল নেতাকর্মীরা জানান-সদরে ডাঃ আজিজ মনোনয়ন পেলে তারা সকল দ্বিধা-দ্বন্ধ ভুলে কাধে-কাধ মিলিয়ে ময়মনসিংহ-৪ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করবে ।
অবশ্য ময়মনসিংহ-৪ আসনের সাধারণ মানুষ সব দিক হিসেব নিকাশ করে বলেন, যারা আওয়ামীলীগ কে ভালোবাসেন তাদের বিশ্বাস গুরুত্বপুর্ণ এ আসনে ডাঃ আজিজের মত এমন একজন সৎ যোগ্য, জন বান্ধব নেতাকে মনোনয়ন দেওয়া হবে এটাই সকলের কামনা।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD