রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
গণমাধ্যম কর্মী ও শিক্ষকসহ মধ্যবিত্তদের মানবেতর জীবনযাপন-হচ্ছে মানবাধিকার লঙ্ঘন পাইকগাছায় বিশ্ব খাদ্য দিবস ও জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত শৈলকুপায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত বাড়িঘার ভাংচুর মন্দিরে হামলা-ভাংচুরের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচা খুন তানোরের কাঁমারগা ইউপিতে এগিয়ে মসলেম সার্ক কালচারাল ফোরামের “গোল্ডেন জুবলী অ্যাওয়ার্ড-২০২১” পদক পেলেন সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম দেশ ও জাতির সংকটে রুদ্রের কবিতা হয়ে উঠেছে তারুণ্যের হাতিয়ার – স্বরণানুষ্টানে বক্তারা শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর গোদাগাড়ীতে নৌকার প্রার্থী সোহেলের পথ সভায় বৃষ্টি উপেক্ষা করে জনতার ঢল।
বিনা উস্কানিতে পুলিশ ও সাংবাদিকদের উপর হামলা করেছে বিএনপি’র কর্মীরা

বিনা উস্কানিতে পুলিশ ও সাংবাদিকদের উপর হামলা করেছে বিএনপি’র কর্মীরা

হেলাল শেখ
রাজধানীর নয়া পল্টনে বিনা উস্কানিতে পুলিশ ও সাংবাদিক/সংবাদ কর্মীদের উপর হামলা করেছে বিএনপি’র নেতা কর্মীরা, জানিয়েছেন মতিঝিল বিভাগের উপ কমিশনার আনোর হোসেন। জানা গেছে, রাজধানীর নয়া পল্টন মোড়ে সাংবাদিকএক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।
এ বিষয়ে কমিশনার আনোয়ার হোসেন বলেন, পুলিশ শুধু তাদের রাস্তায় থেকে সরে যেতে বলেছিলেন, যেন যানবাহণ চলাচল স্বাভাবিক থাকে। কিন্তু তারা এ কথা না শুনে হঠাৎ বিনা উস্কানিতে পুলিশের ওপর হামলা করে। পরে বিএনপি’র নেতা কর্মীরা পুলিশের ২টি গাড়ি পুড়িয়ে দেয়। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান। তিনি বলেন, এখন পর্যন্ত পুলিশ ধৈর্য সহকারে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছে। তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করেনি। এদিকে সংবাদ কর্মীরা সংবাদ সংগ্রহ করার সময় হামলাকারীরা সাংবাদিকদের ওপরও হামলা করে বলে কয়েকজন সাংবাদিক জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD