বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শৈলকুপায় জমি নিয়ে বিরোধ সংঘর্ষে ১৫ জন আহত নওগাঁর আত্রাইয়ে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত বিয়ের জন্য চাপ দেয়ায় সুজানগরে স্কুলছাত্রীর আত্মহত্যা পাইকগাছায় জোড় পূর্বক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা;গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ পাইকগাছায় নার্সারীতে জোড় কলম তৈরীতে ব্যাস্ত সময় পার করছে শ্রমিকরা সুজানগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও র‌্যালী পঞ্চগড়ে কাঁচা চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে সভা ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড জিন্নাত শহীদ পিংকি শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে-ত্রিশালে নয়ন
বিএনপি সাথে ভোটযুদ্ধে ময়মনসিংহ-৪ আসন দখলে নিতে নৌকার শক্তিশালী ও জনপ্রিয় প্রার্থী ডাঃ আজিজ।।

বিএনপি সাথে ভোটযুদ্ধে ময়মনসিংহ-৪ আসন দখলে নিতে নৌকার শক্তিশালী ও জনপ্রিয় প্রার্থী ডাঃ আজিজ।।

আরিফ রববানীঃ

ময়মনসিংহ-৪ (সদর) আসনে ব্যতিক্রমী প্রচারে এলাকার সর্বস্তরের মানুষের নজর কেড়েছেন চিকিৎসক নেতা,স্বাচিপ এর মহাসচিব,সাবেক মেডিকেল ছাত্রলীগ নেতা,জেলা আওয়ামীলীগের সদস্য,সদরের তৃনমুল নেতাকর্মী ও সাধারন মানুষের আস্থা অধ্যাপক ডাঃ এম এ আজিজ। যিনি দীর্ঘদিন যাবৎ চিকিৎসকদের সংগঠনের দায়িত্ব থেকে সরকারের চিকিৎসা সেবাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডকে জনগনের দোড়গোড়ায় পৌছে দিয়ে জনগনকে সরকারের প্রতি আগ্রহী করে তুলতে এসব বার্তাকে বিলবোর্ডে ছড়িয়ে দিচ্ছেন প্রত্যন্ত গ্রামাঞ্চলে। আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী ডাঃ এম এ আজিজ নৌকার সমর্থন আদায়ে গ্রামগঞ্জ চষে বেড়াচ্ছেন।

বিভাগীয় ময়মনসিংহের এ আসনটি বেশীর ভাগ নির্বাচনে বিএনপির দখলে থাকলেও আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত এ আসনটি বর্তমানে জাতীয় পার্টির দখলে। তবে এ আসনটি জাতীয় পার্টিকে গত নির্বাচনে মহাজোট গত ফর্মলায় বিনা প্রতিদন্ধীতায় উপহার দিলেও বর্তমান সাংসদ বিগতদিন আসনটির উন্নয়ন ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কোন সম্পৃক্ততা না রাখায় বিভিন্ন বদনামের অধিকারী হয়ে উঠায় আসন্ন নির্বাচনে মহজোট নেতাকর্মী ও সাধারন জনতা তাকে বয়কট করছেন। বিএনপি নির্বাচনে আসায় সদরের এই আসনটি যেহেতু এবার প্রতিদ্বন্দ্বীতামোলক হবে তাই এবার আসনটিতে নৌকার প্রার্থী না দিয়ে মহাজোট কে ছেড়ে দিলে সকালেই তাকে পরাজয় বরণ করতে হবে এমন মন্তব্য চলছে আসনটির বিভিন্ন গ্রামগঞ্জের জনতার মুখে-মুখে। তাই নিজ দলের প্রার্থী চান আওয়ামী লীগের নেতাকর্মীরা। আর অধিকাংশ নেতাকর্মীর পছন্দ তরুণ-জনপ্রিয় চিকিৎসক নেতা ডাঃ এম এ আজিজকে। তিনি দীর্ঘদিন ধরেই এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি ব্যক্তিগতভাবেও নানা সাহায্য-সহযোগিতা দিয়ে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

স্থানীয় ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, এই সংসদীয় আসটিতে স্বাধীনতার পরে বেশির ভাগ সময় বি এন পি দলীয় এমপি নির্বাচিত হয়েছেন। ফলে এ উপজেলার মানুষের কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হয়নি। বর্তমান জাতীয় পার্টির সাংসদকে নিয়ে ভোটারদের মধ্যে রয়েছে নানা প্রশ্ন ও ক্ষোভ। তাই আগামী নির্বাচনে তরুণ নেতা ডাঃ এম এ আজিজ কে সাংসদ হিসেবে দেখতে চান তারা।

খাগডহর যুবলীগ নেতা শওকত হোসেন,ও পরানগঞ্জ যুবলীগ নেতা হারুন অর রশিদ, শফিকুল ইসলাম, বলেন, ডাঃ এম এ আজিজ তরুণদের আইডল। তিনি তার প্রজ্ঞা দিয়ে কার্যক্রম পরিচালনা করে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। এই সংসদীয় আসনটিতে উন্নয়নের জন্য ডাঃ এম এ আজিজের মতো যোগ্য নেতাকে চায় এলাকাবাসী।

জেলা ও উপজেলা আওয়ামী লীগের একাদিক নেতারা বলেন, সর্বস্তরের মানুষের আস্থার প্রতীক হয়ে উঠেছেন ডাঃ এম এ আজিজ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় কর্মীদের নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। আগামী নির্বাচনে সদর আসনে ডাঃ আজিজ নৌকা প্রতীক পেলে তিনি বিএনপির যেকোন প্রার্থীর সাথে ভোটযুদ্ধে মোকাবেলা করে এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন।

ডাঃ এম এ আজিজ বলেন, ‘বিএমএ ও স্বাচিপের বিভিন্ন পদে দায়িত্ব পালন করে প্রশাসনিক ও ব্যক্তিগত উদ্যোগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এলাকাবাসীর জন্য কাজ করে যাচ্ছি। এ আসনটি জাতীয় পার্টির আওতায় থাকায় স্থানীয় জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেনি। জনগণের সমর্থন নিয়ে এবার নৌকার মনোনয়ন পেলে বিজয়ী হয়ে এলাকাবাসীর আশা-আকাঙ্ক্ষার সমন্বয় ঘটিয়ে একটি আধুনিক উপজেলা হিসেবে ময়মনসিংহ সদর এলাকাকে গড়ে তুলব।’

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD