বুধবার, ২৫ মে ২০২২, ০৬:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
বানারীপাড়ায় দুদিন ব্যাপী বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক কর্মশালা সম্পন্ন বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় কিশোর গ্যাং মাদক সন্ত্রাসীদের হামলায় আহত-৭, থানায় একাধিক অভিযোগ আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রধান উপদেষ্টা মঞ্জুরুল আলম রাজিবকে অভিনন্দন নড়াইলে ২১৫ পিস ইয়াবা উদ্ধার যুবক গ্রেপ্তার রাজারহাটে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত ভারশোঁ ইউপির উথরাইল বিলে মাছের পোনা অবমুক্ত নড়াইলে মাছের ঘেরে গাঁজা চাষ, আটক ২ নাচোলে ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে মতবিনিময় কেশবপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে চাম্পিয়ান সুফলাকাটি ইউনিয়ন ফুটবল একাদশ
বরিশাল উজিরপুর, নারায়ণপুরে রাজনীতিমুক্ত স্পোর্টিং ক্লাব উদ্ধোধন।

বরিশাল উজিরপুর, নারায়ণপুরে রাজনীতিমুক্ত স্পোর্টিং ক্লাব উদ্ধোধন।

সুমন খান বিশেষ প্রতিনিধি ঃ
বরিশাল ২ আসনে বানারীপাড়া ও উজিরপুর পূর্ব বাজার ৬ নং ওয়ার্ড নায়নপুর বাজার রাজনীতিমুক্ত স্পোর্টিং ক্লাব উদ্ধোধন করেন গতকাল সন্ধ্যায় মাগরীবের নামাজের পর দোয়া ও মিলাত অনিষ্ঠনের মধ্যে দিয়ে।৫০ জন সদস্য নিয়ে স্পোর্টিং ক্লাব উদ্ধোধন করেন সকল ছাএ সমাজ ও শিক্ষা ও অন্যারা সকল এক যোগে দশে মিলে মিশে কাদেঁকাদ রেখে কাজ করা আমাদের উদ্দেশ।উদ্দগে আয়োজন ও পরিবেশগন হিসাবে সভাপতি পালন করেন মোঃ সোহাগ কাজী, সহসভাপতিত্ব পালন করেন মোঃ শাকিল খান।সকল সদস্য গন নাম ঃ সাব্বির খান, জসিম কাজী, সায়েম কাজী, শাকিল কাজী, ইমরান হাওলাদার,ইমরান, মেহেদী সরদার, রাজু সরদার, সানী সিকদার, রোকন ফকির, শাহাৎদাত হাওলাদার, জাহিদ খান, নাঈম, রিয়াজ হাওলাদার, ইয়াছিন, সবুজ সিকদার, শাকিল, শান্ত খান, মাছুম মিয়া, রুবেল মিয়া তাপস, রাব্বি, আনিছ, মহিম, আছলাম, মাজারুল, ইয়াছিন, রাহাত, রাতুল, হেল্লাল, ফাহাত ভাই, হেল্লাল, সবুজ মিয়া, কৌশিক, শেখ শাওন, শামীম শান্ত, সজল সরকার,রিয়াজ হাওলাদার, পারভেজ খান, শামিম, ইমরান, আব্দুল্লাহ, হোসেন ভাই, ওমি মিয়া।
স্পোর্টিং ক্লাবের সম্পূর্ণ রাজনীতি মুক্ত, ইজটিজিং বাল্যবিবাহ, সহ সকল মাদক ও নেশামুক্ত যুবসমাজ গঠন করা হয় ৫০ জন সদস্য। এবং সামাজিক ও উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহন করা, অন্যায়ের প্রতিবাদ ও প্রতিরোধ করা তাদের লক্ষ। মুসমান হিসাবে ইসলাম প্রচার করা ও দ্বীনেরআলো জীবন গড়া।সকল সমাজের সকলকে এক্য হয়ে স্পোর্টিং ক্লাবের এক সাথে কাজ করা। যুবসমাজকে কর্মসংস্হানের ব্যবস্থা করা এটা আমাদের লক্ষ।তাই উন্নত চরিএ গঠন করা, নেতৃত্বগুণ থাকা ও অভ্যাস করা সমাজ তার প্রতি ফলন ঘটনো। প্রতিদ্বন্ধীতা নয় প্রতিযোগিতার মনোভাব সবার মধ্যে গড়ে তোলা। সৃষ্টি কর্তার অসেম করুনাময় মহান আল্লাহ তায়ালার প্রতি আমদের কৃতঞ্জতা স্বীকার করা। আমাদের লক্ষ একটা অসাহায় ও দুস্থপরিবারের পাশে থাকা ও অন্যায় প্রতিবাদ করা যদি, অন্যায় প্রতিবাদ করতে গিয়ে আমারযদি মরন হয় তাতে মাথাঁ পেতে নিবো। তার পরে ও ইন্নশাআল্লাহ প্রতিরোধ করে যাবো।
স্পোর্টিং ক্লাবের সকল নিয়মাবলী আইন কানুন নীতি মালা রয়াছে,, সকল সদস্য কে নেশামুক্ত হতে হবে এবং আর্দশ নিয়ে চলতে হবে,সুতরাং সকল কর্মীকে নামাজী হতে হবে।এবং রাষ্ট্রীয়য় আইনের প্রতি শ্রদ্ধা ও মেনে চলতে হবে।সকল সদস্য কে ভর্তি ফ্রি ১০০ টাকা দিয়ে সদস্য গ্রহন করতে হবে। সদস্য কে নিজ নিজজ র্ধৃ মেনে চলতে হবে। যার দ্বারা অমান্য হবে তাকে বহিস্কার করা হবে।ক্লাবে সদস্যদের মধ্যে সহযোগীতা ও মনোভাব থাকতে হবে,এবং কোন সদস্য যদি রাজনৈতিক বা কর্মকান্ডের সাথে জরিত কিন্বা ক্লাবে সদস্য রা রাজনৈতিক উৎসাহিত হতে পারবে না।ক্লাবে মাসে পাচ তারিখে টাকা দিতে হবে, সেটাকা অসাহায় পরিবার এবং পঙ্গু ও প্রতিবন্ধী থাকিলে, এবং কোন মানবতার কল্যানে নিওজিত করা হবে।এই ক্লাবে আনন্দ বিনোদন ও ক্রিকেট ফুটবলের আলাদা আলাদা দল হবে।নারায়নপুর স্পোর্টিং ক্লাবে ক্রিকেট ও ১৫ জন সদস্যর মূল দল থাকতে হবে।ক্লাবের প্রতি মাসে মিটিংগে সকল সদস্যগন উপস্থিত থাকিতে হবে বাধ্যতামুলক।গনতন্র মেনে নির্বাচন বা প্রক্রিয়ার ক্লাবে সদস্যদের মাধ্যমে ভোটে, ক্লাব কমিটি গঠন করা হবে এবং একটা নিদিষ্ট মেয়াদ থাকবে।সভাপতি ইচ্ছা করলে যেকোন দিন কমিটি ভেঙ্গে দিতে পরবে।মেয়াদ শেষে কমিটি জন্য সদস্য নিবার্চন দিতে হবে, সকল ব্যাপারে ক্লাবে স্বচ্ছতা ও জবাব দিহিতা থাকতে হবে। এবং মানবতা কল্যানে আমরা সকল সদস্য মানবসেবায় নিয়োজিতো থাকবো এবং সকল ইউনিয়নের সকল পরিবারের ও আমাদের সমাজে শিক্ষা মূলক ভাবে কাজ করব। সেখানে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোজাম্মেল সরদার সে বলেন আমার আবাক হলাম হত বড় উদ্দোগ নিলেন আমাদের মেধাবী ছাএ সমাজ। তাই একটা কথা বলি সকল কাজে অংশ হিসাবে সব সময় আমি পাশে থকবো। অন্যায় প্রতিবাদ সাথে এক সাথে তাদের পাশে থাকবো তাই আমার কামনা। সকল স্পোর্টিং ক্লাবে সদস্য রা এক্য ও মানবতা সফল হক।স্পোর্টিং ক্লাবে সদস্য এক্য ভাবে মাদক ও জঙ্গী দমন আমরা সকল শ্রোনী এক যোগে করা করা অহবান করছি, জঙ্গী ও মাদক ইভটিজিং বাল্যবিবাহ প্রতিরোধ করবো ইনশাআল্লাহ্‌।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD