মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় কিশোর গ্যাং মাদক সন্ত্রাসীদের হামলায় আহত-৭, থানায় একাধিক অভিযোগ আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাবের প্রধান উপদেষ্টা মঞ্জুরুল আলম রাজিবকে অভিনন্দন নড়াইলে ২১৫ পিস ইয়াবা উদ্ধার যুবক গ্রেপ্তার রাজারহাটে আনসার ভিডিপি’র উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত ভারশোঁ ইউপির উথরাইল বিলে মাছের পোনা অবমুক্ত নড়াইলে মাছের ঘেরে গাঁজা চাষ, আটক ২ নাচোলে ভোটার তালিকা হালনাগাদ উপলক্ষে মতবিনিময় কেশবপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফাইনালে চাম্পিয়ান সুফলাকাটি ইউনিয়ন ফুটবল একাদশ চাটখিলে ব্যবসায়ীর স্ত্রীকে ধর্ষন করে ভিডিও ধারনের অভিযোগে যুবক আটক
নওগাঁ জেলার ৬টি আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৪৩ জন

নওগাঁ জেলার ৬টি আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৪৩ জন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মনানয়নপত্র দাখিল করেছেন। জেলার ৬টি আসনের বিপরীত মসট ৪৩ জন প্রার্থী তাঁদের মনানয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে আওয়ামীলীগের ৭ জন, বিএনপি’র ১৫ জন, জাতীয়পার্টি’র ৪ জন, জেপি মঞ্জু ১ জন, বাম গণতন্ত্রিক জোট ৩ জন, ইসলামী আন্দালন ৬ জন, বিকল্পধারা ১ জন, জাসদ ১ জন এবং স্বতন্ত্র ৫ জন।

আওয়ামীলীগ এবং বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের প্রার্থীরা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট তাঁদের মনানয়নপত্র দাখিল করেন। নওগাঁ’র ৬টি আসনের বিপরীত বিভিন্ন রাজনৈতিক দলের মোট ৪৩ টি মনানয়নপত্র দাখিল হয়েছে। রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মাঃ মিজানুর রহমান ৬টি আসনের বিপরীত তাঁদের মনানয়নপত্র গ্রহন করেন।

যাঁরা মনানয়নপত্র দাখিল করেছেন তাঁরা হলেন নওগাঁ-১ (সাপাহার-পারশা-নিয়ামতপুর) থেকে বর্তমান এমপি সাধন চন্দ্র মজুমদার (আওয়ামীলীগ), মোস্তাফিজুর রহমান, ডাঃ ছালেক চৌধুরী ও মাসুদ রানা ( বিএনপি), মোস্তাফিজুর রহমান ( ইসলামী আদালন), মঙ্গল কিসকু ( বাম গণতান্ত্রিক জোট), আবু হেনা মোস্তফা কামাল ( বিকল্প ধারা) ও আকবর আলী কালু (জাপা), ।

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) থেকে জাতীয় সংসদের হুইপ শহিদুজ্জামান সরকার (আওয়ামীলীগ, শামসুজ্জাহা খান ও খাজা নজিবুল্লাহ চধুরী (বিএনপি), দেলোয়ার হাসান (ইসলামী আদালন) এবং প্রকশলী আকতারুল আলম (স্বতন্ত্র)।

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছি) থেকে বর্তমান এমপি ছলিমুদ্দিন তরফদার সেলিম (আওয়ামীলীগ), পারভেজ আরফিন সিদ্দিকী জনি ও রবিউল আলম বুলেট ( বিএনপি), এ্যাড. তোফাজ্জেল হোসেন (জাপা), জয়নাল আবদীন মুকুল ( বাম গণতান্ত্রিক জাট), মোঃ জাবেদ আলী ( বিএনএফ) এবং মোঃ সেকেন্দার আলী (ইসলামী আন্দোলন)।

নওগাঁ-৪ (মাদা) আসন থেকে বস্ত্র ও পাটমন্ত্রী মোঃ ইমাজ উদ্দিন প্রামানিক (আওয়ামীলীগ), মোঃ শামসুল আলম প্রামানিক, ডাঃ ইকরামুল বারি টিপু ও আব্দুল মতিন (বিএনপি) ডাঃ এস এম ফজলুর রহমান ( বাম গণতান্ত্রিক জোট),শহিদুল আলম(ইসলামী আদালন), সাইদুর রহমান ( জপি ), ডাঃ এনামুল হক (জাপা), এ্যাড. আব্দুল বাকী ( স্বতন্ত্র), আব্দুর রহমান এবং আব্দুর রাকিব (স্বতন্ত্র)

নওগাঁ-৫ (নওগাঁ সদর) আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সাবেক বানিজ্যমন্ত্রী প্রয়াত আব্দুল জলিলর পুত্র ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন ও বর্তমান এমপি জেলা আওয়ামীলীগর সভাপতি মাঃ আব্দুল মালেক (আওয়ামীলীগ), মোঃ জাহিদুল ইসলাম ধলু, মোঃ নজমুল হক সনি ও অবসরপ্রাপ্ত লঃ কর্নল আব্দুল লতিফ খান (বিএনপি), আশরাফুল ইসলাম (ইসলামী আন্দোলন), ইফতারুল আলম বকুল (জাপা) এবং আজাদ হাসন মুরাদ (জাসদ)।

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসন থেকে বর্তমান এমপি ইসরাফিল আলম (আওয়ামীলীগ), আলমগীর কবির ও রেজাউল ইসলাম রেজা (বিএনপি), শাহজাহান আলী (ইসলামী আদালন) এবং আনাোয়ার হোসেন হেলাল (স্বতন্ত্র)

একে এম কামাল উদ্দিন টগর/
নওগাঁ জেলা প্রতিনিধি।।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD