বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
সংবাদ শিরোনাম :
শৈলকুপায় জমি নিয়ে বিরোধ সংঘর্ষে ১৫ জন আহত নওগাঁর আত্রাইয়ে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস পালিত বিয়ের জন্য চাপ দেয়ায় সুজানগরে স্কুলছাত্রীর আত্মহত্যা পাইকগাছায় জোড় পূর্বক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা;গণ পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ পাইকগাছায় নার্সারীতে জোড় কলম তৈরীতে ব্যাস্ত সময় পার করছে শ্রমিকরা সুজানগরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মুন্সীগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও র‌্যালী পঞ্চগড়ে কাঁচা চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে সভা ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ এসিল্যান্ড জিন্নাত শহীদ পিংকি শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে-ত্রিশালে নয়ন
গাইবান্ধা-৪ আসনে তৃণমূলে শক্ত অবস্থানে আবুল কালাম আজাদ এমপি

গাইবান্ধা-৪ আসনে তৃণমূলে শক্ত অবস্থানে আবুল কালাম আজাদ এমপি

রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে আগামী সপ্তাহে। নির্বাচন সামনে রেখে প্রচার-প্রচারণায় এগিয়ে আছেন গাইবান্ধ-৪ (গোবিন্দগঞ্জ) আসনের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ । দলীয় মনোনয়ন পেতে উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সেচ্ছা সেবকলীগসহ ও তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দিনরাত সরকারের ১০ বছরের শাসনামলের উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

এছাড়াও এ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন সাবেক এমপি প্রকৌশলী ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আতাউর রহমান সরকার,যুগ্ন সাধারণ সম্পাদক ও মহিমাগঞ্জ উইপি চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, এবং সেচ্ছা সেবকলীগের কেন্দ্রয়ী পাটও বস্ত্র বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম লিটনসহ বেশ কয়েকজন। তবে দলীয়, তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের পছন্দের তালিকায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ সবার শীর্ষে অবস্থান করছেন উপজেলায়।

এদিকে উপজেলার ১৭টি ইউনিয়নের চেয়ারম্যান মধ্যে ১৬ জনই প্রকাশ্যে অধ্যক্ষ আবুল কালাম আজাদ কে সমর্থন করে।তার প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করছেন। অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর প্রচার-প্রচারণায় দলীয় নেতাকর্মী, সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ও অংশগ্রহণের কারণে জোর গুঞ্জন রয়েছে তিনি দলীয় হাইকমান্ডের সবুজ সংকেত পেয়েছেন।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ দশম জাতীয় সংসদ নির্বাচনের জয় লাভ করার পরথেকে উপজেলার ১৭ ইউনিয়নে প্রতন্ত এলাকার গ্রামে,হাট,বাজার প্রচারণা চালিয়েছেন। তৃণমূলে শক্ত অবস্থান থাকায় অধ্যক্ষ আবুল কালাম আজাদ কে এ আসনে আওয়ামী লীগের একমাত্র ভরসা মনে করছেন তার সমর্থক নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম (রতন) চেয়ারম্যান বলেন, বর্তমান এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর সবচেয়ে বড় গুণ হলো দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের বিপদে-আপদে তাকে সবার আগে কাছে পাওয়া যায়। তাই আমি মনে করি তৃণমূলে শক্ত অবস্থান থাকায় তিনি মনোনয়ন পেলে নৌকার জয় অনেক সহজ হবে।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও গুমানিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এসএম রিপন চেয়ারম্যান বলেন, মৌসুমি ও অতিথি মনোনয়ন প্রত্যাশীদের শুধু নির্বাচন এলে পাওয়া যায়। কিন্তু অধ্যক্ষ আবুল কালাম আজাদকে নেতাকর্মী ও সাধারণ মানুষ সব সময় পাচ্ছেন। তার ভূমিকার কারণে গাইবান্ধা-৪ আসনে স্বাধীনতার পর সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। দলের হাইকমান্ডের শীর্ষ পর্যায়ের আশীর্বাদ থাকায় ও তার চেষ্টায় তৃণমূলে দলের ঐক্য যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী । তাই প্রচার-প্রচারণায় এগিয়ে থাকা অধ্যক্ষ আবুল কালাম আজাদ এর পক্ষে নৌকার বিজয় নিশ্চিত করা সহজ হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন ।আমি জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করব। গত দেড় যুগ ধরে এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। দলের নেতাকর্মী ও সাধারণ জনগণ আমার পক্ষে রয়েছে। আমাকে দল মনোনয়ন দিলে নৌকা প্রতীককে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেব।

Please Share This Post in Your Social Media






© natunbazar24.com কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD